প্লটের আবেদন প্রত্যাহার করে নিলেন ব্যারিস্টার রুমিন ফারহানা

1
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর কাছে প্লট চেয়ে করা আবেদনপত্র প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

মঙ্গলবার ওই আবেদনটি প্রত্যাহার করে নেন রুমিন ফারহানা।

চিঠিতে ব্যারিস্টার রুমিন ফারহানা লিখেছেন, বিএনপির তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে আমার আবেদনটি প্রত্যাহার করে নিচ্ছি।

এ বিষয়ে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান  বলেন, বিএনপির তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে প্লটের আবেদন প্রত্যাহার করে চিঠি দিয়েছেন ব্যারিস্টার রুমিন ফারহানা। তার এ যুগান্তকারী সিদ্ধান্তে বিএনপির সব কর্মীর মতো আমিও একজন কর্মী হিসেবে ব্যারিস্টার রুমিন ফারহানার প্রতি শ্রদ্ধাবোধ করছি।

এর আগে গত ৩ আগস্ট নিজের নামে রাজধানীর পুর্বাচলে ১০ কাঠা প্লট বরাদ্দ চেয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে আবেদন করেন রুমিন ফারহানা।

জাতীয় সংসদের প্যাডে পাঠানো ওই চিঠিতে রুমিন লেখেন- ‘ঢাকাস্থ পুর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লটের প্রয়োজন। ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট, জমি নেই। ওকালতি ছাড়া আমার অন্য কোনো ব্যবসা/পেশা নেই। আমার নামে ১০ কাঠা প্লট বরাদ্দের জন্য সুব্যবস্থা করে দিতে আপনার মর্জি হয়।’

আমার নামে ১০ কাঠা প্লট বরাদ্দ করলে আমি আপনার নিকট চির কৃতজ্ঞ থাকব বলেও চিঠিতে উল্লেখ করেন তিনি।

এর পরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তুমূল সমালোচনা শুরু হয়। এ নিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঝেও মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে মঙ্গলবার আবেদনটি প্রত্যাহার চেয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে চিঠি দিলেন বিএনপির সংরক্ষিত নারী আসনের এ এমপি।

প্রথম মন্তব্য