অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে এমপি’র ব্যবসা প্রতিষ্ঠানে গাড়ি চালককে গুলি করে হত্যা

1
.

চট্টগ্রামের সীতাকুণ্ড ফৌজদার হাট লিংক রোড় এলাকায় মো: শাহজাহান সাজু (৪৮) নামে এক প্রাইম মুভার চালককে গুলি করে হত্যা করা হয়েছে।

আজ বুধবার রাত ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।

এদিকে চালক হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে কর্মবিরতির ঘোষণা দিয়েছে চট্টগ্রাম প্রাইমওভার টেইলার এসোসিয়েশন।

সংগঠনের সভাপতি মোহাম্মদ মাইনুদ্দিন পাঠক ডট নিউজকে জানান, রাতে সংগঠনের এক জরুরী সভা থেকে কর্মবিরতি ঘোষণা করা হয়েছে।

নিহত চালক শাহজাহান সাজু (৫০) নোয়াখালীর সেনবাগ এলাকার মৃত নুরুল আলমের পুত্র।

স্থানীয়রা জানান, আজ বুধবার বিকাল আড়াইটাই দিকে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা দিদারুল আলমের ব্যবসা প্রতিষ্ঠান দিদারুল আলম এণ্ড ব্রাদার্স (ড্যাব)এর সহযোগী প্রতিষ্ঠান কাফিন এন্টারপ্রাইজ নামে পরিবহন সংস্থা অফিসে এই গুলির ঘটনা ঘটেছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) শেখ শামিম পাঠক ডট নিউজকে বলেন, ড্রাইভার সাজুকে কে বা কারা কি কারনে গুলি করেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তিনি জানান, এমপি দিদার সাহেবের ব্যবসায়ীক প্রতিষ্ঠান ড্যাবের অফিসে এই গুলির ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ বলেন, বিকাল ৪টায় সাজুকে গুরতর আহতবস্থায় মেডিকেলে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করে।

 এদিকে পাঠক ডট নিউজের সাথে আলাপকালে সংসদ সদস্য দিদারুল আলম জানান, ঘটনার সময় আমি ঢাকায় ছিলাম।  ঘটনা শুনে রাত ৯টার ফ্লাইটে আমি চট্টগ্রামে এসেছি।  কারা গুলি করে আমার ড্রাইভারকে হত্যা করেছে এবং কারণে করেছে আমি তার বলতে পারি না।  আমি পুলিশকে বলেছি ঘটনা তদন্ত করে হত্যাকারীকে গ্রেফতার করতে।