বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছে বিএনপিঃ এমপি দিদার

3
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড উপজেলার ৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের উদ্যেগে আলোচনা সভা ও জিয়াফত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৪ টায় বাড়বকুণ্ড উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু বাংলাদেশে নন, বঙ্গবন্ধু পুরো বিশ্বের, তাকে হারিয়ে বাংলাদেশের যেমন অপুরনীয় ক্ষতি হয়েছে তেমনী পুরো বিশ্বের ক্ষতি হয়েছে। বঙ্গবন্ধুর খুনিদের শাস্তি না করে বিএনপি পুরস্কিত করেছিল। আগামীর সুন্দর ও উন্নত বাংলাদেশ গড়তে হলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে।

বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজীর সভাপতিত্বে উক্ত শোক সভা ও জিয়ফত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব আ.ম.ম দিলসাদ, উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইছাক, আইন বিষয়ক সম্পাদক ভবোতষ নাথ, উপজেলা ভাইস চেয়ারম্যা আলাউদ্দিন সাবেরী, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি,

ইউপি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন রেহান উদ্দিন রেহান, মোঃ নাজীম উদ্দীন, তাজুল ইসলাম নিজামী, মোরশেদ হাসান চৌধুরী, জাহেদ হোসেন নিজামী বাবু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুর আক্তার বিউটি,বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু, যুবলীগ নেতা ওসমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জাহাঙ্গীর ভূঁইয়াসহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিকলীগ নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন।

3 মন্তব্য

  1. বিএনপির নেতাকর্মীরা কখনো শেখ মুজিবুরের আর্দশকে মানে নি তারা চেয়েছে যে তারা দেশটাকে ধ্বংস করবে । আর এই কথাটাও সত্যি যে বিএনপির জাতির পিতা হত্যাকারীদের পুরষ্কৃত করেছে আর তাদের নিজেদের দলে নিয়ে দেশটাকে ধ্বংস করেছে ।