অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পারিবারিক কলহঃ গায়ে কেরসিন ঢেলে আগুন দেয়া গৃহবধূ শারমিন মারা গেছেন

0
.

চট্টগ্রামের বোয়ালখালীতে পারিবারিক কলহে গায়ে কেরসিন ঢেলে আগুন ধরিয়ে অগ্নিদগ্ধ সেই গৃহবধূ শারমিন আকতার (২৬) মারা গেছেন।

অগ্নিদগ্ধ হওয়ার ২১ ঘন্টা পর শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শারমিন আকতার মারা যান বলে পুলিশ জানায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক জানান, বৃহস্পতিবার রাতে অগ্নিদগ্ধ হয়ে আহত শারমিন আকতার ও তার স্বামীকে চমেক হাসপাতালে আনা হয়েছিল।  শারমিনের শরীরে ৯০ ভাগ পুড়ে গিয়েছিল।  তিনি মারাগেছেন। তার স্বামী শঙ্খামুক্ত নয়।

তিনি বলেন, পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন। বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে তাকে ভর্তি করা হয়।  রাত ৮টার চিকিৎসাধীন অবস্থায় শারমিন মৃত্যু বরণ করেন।

আমাদের বোয়ালখালী প্রতিনিধি পূজন সেন জানান, বৃহস্পতিবার (২৯ অগাস্ট) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ার তনজিয়া বাপের বাড়িতে পারিবারিক ঝগড়ার জের ধরে শারমিন আকতারকে (২৬) নিজ গায়ে কেরসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় তাকে বাচাতে গিয়ে প্রবাসী সাইফুল ইসলাম (২৮) ও অগ্নিদগ্ধ হয়ে আহত হন।

স্থানীয়রা জানায়, ঘাটিয়াল পাড়ার তনজিয়া বাপের বাড়ির আমিনুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম গত তিনদিন আগে ওমান থেকে দেশে আসেন।

স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। তাদের সংসারে ৯ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ফারুকী বলেন, ‘চিকিৎসকের সাথে কথা বলে জানতে পেরেছি শারমিনের শরীরের ৯০ ভাগ পুড়ে যায়। তাই তাকে বাচানো সম্ভব হয়নি। তার স্বামী সাইফুলের শরীরের ২০ ভাগ দগ্ধ হয়েছেন।