অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নতুন ঠিকানায় দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম

1
thereport24-03
দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে সূধিজনের সাথে মত বিনিময় করছেন সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু।

আগামী ১ অক্টোবর থেকে রাজধানীর বিজয়নগরে নতুন ঠিকানায় যাচ্ছে পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম। নতুন ঠিকানা ৪৫, বিজয়নগর, সায়হাম স্কাই ভিউ টাওয়ারের লেভেল ১৬। অক্টোবর মাসের প্রথম দিনটি থেকে জনপ্রিয় এই নিউজ পোর্টালটির সার্বিক কার্যক্রম পরিচালিত হবে উল্লিখিত ঠিকানায়।

ইউনাইটেড মিডিয়া লিমিটেড-এর সহযোগী প্রতিষ্ঠান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম ‘সবার আগে সঠিক খবর’ এই স্লোগান নিয়ে ২০১৪ সালের ৩ জানুয়ারি আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে পূর্ণ কলেবরে যাত্রা শুরু করে। এর আগে পোর্টালটির পরীক্ষামূলক যাত্রা শুরু হয় ২০১৩ সালের ১ ডিসেম্বর। এত দিন রাজধানীর মতিঝিলে ১৯ দিলকুশার রহমত টাওয়ারের নবম তলা থেকে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম সার্বিক কার্যক্রম চালিয়ে আসছিল।

দেশ-বিদেশের যেকোনো গুরুত্বপূর্ণ ঘটনা ঘটার পরপরই দ্রুত সঠিক সংবাদ প্রকাশ করে অতি অল্প সময়ের মধ্যেই পাঠকের নজর কাড়ে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম। উঠে আসে দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টালের তালিকায়।

পাঠকদের আগ্রহের কথা মাথায় রেখে জাতীয়, রাজনীতি, অর্থনীতি, আইন-অপরাধ, বিনোদন, খেলা, শিক্ষা, স্বাস্থ্য, ফিচার, আন্তর্জাতিক, গণমাধ্যমের সংবাদসহ সব খাতেরই নিউজ প্রকাশিত হয় দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমে।

111444
প্রতিষ্ঠা বার্ষিকীতে দ্য রিপোর্ট কার্যালয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রাজধানী ঢাকার পাশাপাশি দেশের প্রতিটি বিভাগ ও জেলার সংবাদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমে গুরুত্বসহকারে তুলে ধরা হয়। প্রতিটি জেলার জন্য রয়েছে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের আলাদা পেজ। ‘জেলার খবর’ ক্লিক করে নিজ জেলাসহ অন্য জেলারও প্রতিদিনের গুরুত্বপূর্ণ খবর জেনে নিতে পারবেন পাঠকরা।

দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের মূল পেজে বিশেষ অাকর্ষণ হিসেবে রয়েছে ‘বিশেষ সংবাদ’ নামে একটি ট্যাব। যেখানে প্রতিদিনই ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে পাঠকদের সামনে তুলে ধরা হয় বিশেষ প্রতিবেদন। তথ্য-প্রমাণনির্ভর এই বিশেষ প্রতিবেদনগুলোতে সব সময় ঘটনার গভীরের বস্তুনিষ্ঠ তথ্য তুলে আনতে চেষ্টা করেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের দক্ষ প্রতিবেদকগণ।

দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-এর নতুন ঠিকানা : ৪৫, বিজয়নগর, সায়হাম স্কাই ভিউ টাওয়ার (লেভেল ১৬-ডি)[হোটেল ৭১ এর বিপরীত পাশে]। ঢাকা- ১০০০। মার্কেটিং মোবাইল : ০১৭৫৫৬৩২৩০৭, নিউজ রুম মোবাইল : ০১৭৩০৭৮৭৪০৬, ০১৭৩০৭৮৭৪০৭, নিউজ রুম ই-মেইল : assign.report24@gmail.com, thereport24@gmail.com

১ টি মন্তব্য
  1. সংবাদ সারাক্ষন বলেছেন

    বাঁশখালী থেকে এ্যাডমিন বা সংবাদ দাতা হওয়ার সুযোগ অাছে কি?