মন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ চলচ্চিত্র মুক্তি পাবে ডিসেম্বরে

0
.

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী:

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ও চরফকিরা ইউনিয়নের বিভিন্ন লোকেশনে দ্বিতীয় লটে “গাঙচিল” সিনেমার দৃশ্যধারণের কাজ চলছে।
ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। কাজটি নিয়ে তিনি আশাবাদী। এ ছবিতে আরো অভিনয় করছেন, নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও পূনির্মা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন।

বর্তমানে ছবির তৃতীয় লটের কাজ চলছে। আগামী ৩মাসের মধ্যে ছবির বাকি কাজ শেষ হবে।

.

পরিচালক জানান,গল্পটি দারুণ। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ চলচ্চিত্র নির্মিত হচ্ছে। গাঙচিল মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার একটি গ্রামের নাম, মূলত এ গ্রামের মানুষের জীবন যাত্রার প্রতিদিনের চিত্র নিয়ে উপন্যাসটি রচিত হয়েছে তবে ঐ উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানানো হলেও সিনেমাটি বাণিজ্যিক সিনেমা বানানো হচ্ছে। একটি চরে বসবাসরত মানুষদের সংগ্রামী জীবনের বাস্তব কাহিনী। সিনেমায় অতিথি হিসেবে একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সিনেমার পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল শুটিংয়ের ফাঁকে আলাপচারিতায় বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। আশা করছি বিজয়ের মাসেই দর্শকরা সিনেমাটি দেখতে পাবেন। ভূপ্রকৃতি এবং পরিবেশজনিত কারণে ছবিটির অধিকাংশ শুটিং হচ্ছে গাংচিলে। চরের নিপীড়িত মানুষের ঘুরে দাঁড়ানোর একটি ম্যাসেজ আছে এ সিনেমায়। গাঙচিলের চিত্রনাট্য লিখেছেন, মারুফ রেহমান ও প্রিয় চট্টোধ্যায়।

কোন মন্তব্য নেই