অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোবিপ্রবি হল থেকে দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধার

2
.

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের একটি আবাসিক হলে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধার করেছে।

আজ সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নোয়াখালী সদরের ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটে মো.জাকারিয়া’র উপস্থিতিতে ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় ভাষা শহীদ আবদুস সালাম আবাসিক হলে অভিযান চালিয়ে পুলিশ দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধার করে।

এ বিষয়ে ফোনে বিকেল ৫টার দিকে নোয়াখালী সদরের ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটে মো.জাকারিয়া দেশীয় অস্ত্র, মদের বোতল ও গাঁজা উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি আরও জানিয়েছেন, ভাষা শহীদ আবদুস সালাম আবাসিক হল থেকে বহিরাগতদের তাড়িয়ে দেয়া হয়েছে। তবে এ হল কিছুদিন পুলিশের দায়িত্বে থাকবে। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ বিষয়ে সিন্ধান্ত গ্রহণ করবে।

২ মন্তব্য
  1. Mubarok Hossen Robel বলেছেন

    রাজনীতি মুক্ত বিশ্ববিদ্যালয় চাই।
    কেন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে রাজনীতি থাকবে? যেখানে থেকে ছাত্র-ছাত্রীরা শিক্ষা অর্জন করবে সেখানে যদি মারামারি, হানাহানি হয় তাহলে কি আর শিক্ষা নেবে নতুন প্রজন্ম। ধিক্কার জানাই সে সমস্ত রাজনীতিবিদদের যারা যুব সমাজ কে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে।