রাঙ্গুনিয়ার মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগমের ইন্তেকাল

0
.

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

সোমবার (২সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৯টার দিকে নগরীর চকবাজার জয়নগরস্থ নিজ বাসায় হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ৪ মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মনোয়ারা বেগম চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও রাঙ্গুনিয়ার বেতাগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব বদিউল আলম তালকদারের সহধর্মিনী ছিলেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি রাঙ্গুনিয়ায় বিনাপ্রতিদ্বন্ধীতায় নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

বেতাগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর কুতুবুল আলম গণমাধ্যমকে তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

আজ মঙ্গলবার সকাল ১১টায় রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের বদিউল আলম চেয়ারম্যান বাড়ি সংলগ্ন বেতাগী হাফেজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে দুপুর ২টায় চট্টগ্রাম নগরীর হাজী মোহাম্মদ মহসিন কলেজ সংলগ্ন মিছকিন শাহ মাজার সংলগ্ন মাঠে তার দ্বিতীয় জানাজা নামাজ শেষে সেখানেই তার পিতার কবরের পাশে তাকে দাফন করা হবে।

এই নারী জনপ্রতিনিধির মৃত্যুতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই