অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী, শশুর আটক

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশ শিরিন সুলতান (২৩), নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

নিহত গৃহবধূ নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিষ্ণুপুর গ্রামের ডাক্তার ইমাম উদ্দিনের নতুন বাড়ির ইমাম উদ্দিনের মেয়ে। নিহত গৃহবধূ শিরিন সুলতানার সামছুউদ্দিন সোহান নামে ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী শাহপরান ও শ^শুর হুমায়ন কবির কাউছারকে আটক করেছে। এর আগে পুলিশ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের নিহত গৃহবধূর স্বামীর বাসা কাউছার মঞ্জিল থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহতের মা দেল আফরোজ জানান, ২০১৩ সালের ৭ জানুয়ারি তাঁর কন্যার সাথে উভয় পরিবারের সম্মতিতে শাহপরানের বিয়ে হয়। কিন্ত বিয়ের পর থেকে বিদেশ যাওয়ার টাকার জন্য প্রায় তাঁর কন্যাকে স্বামী,শশুর,শাশুড়ি মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত।

এ নিয়ে একাধিকবার সামাজিকভাবে শালিশ বৈঠক হয়। তারপরও আমার মেয়ের সংসার জীবনে শান্তির সুবাতাস লাগেনি। নিহতের স্বামী গত কিছুদিন আগে প্রথম বউয়ের অনুমতি ছাড়া আরেকটি বিয়ে করে। তিনি দাবি করেন, তাঁর মেয়ের মৃত্যুর নেপথ্যে শশুরের পরিবার জড়িত। নিহতের মা আরও জানান,তারা এ ঘটনায় মামলা দায়ের করবেন।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই গৃহবধূর মৃত্যু হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় স্বামীও শশুরকে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। নিহতের পরিবার মামলা করলে এ বিষয়ে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা করা হবে।