সাকিবকে ফুল দিতে গিয়ে আটক যুবক, মামলা করলো বিসিবি

0
.

বাংলাদেশের সঙ্গে আফগানিস্তানের টেস্ট ম্যাচ চলাকালীন সময়ে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে ঢুকে সাকিবকে ফুল দেয়ার অপরাধে আটক হয়েছেন ফয়সাল নামে এক ভক্ত।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে সেই ভক্তের বিরুদ্ধে ভীতি সঞ্চারের অভিযোগে মামলা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ মামলায় পুলিশ ফয়সালকে আটক দেখিয়ে বলে জানান সিএমপির পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মইনুর রহমান।

.

শুক্রবার রাতে বিসিবির সিকিউরিটি সুপারভাইজার আরেফিন হোসেন ইমরান বাদী হয়ে পাহাড়তলী থানায় এ মামলা করেন। মামলায় ফয়সাল আহমেদকে একমাত্র আসামি করা হয়েছে।

ওসি জানান, ফয়সাল আহমেদ আইন বিরুদ্ধ কাজ করেছেন। নিরাপত্তা বেষ্টনী ডিঙিয়ে তিনি মাঠে ঢুকে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিবকে ফুল দেয়ার চেষ্টা করেছেন। মূলত তার বিরুদ্ধে আইন অমান্য এবং ভীতি সঞ্চারের অভিযোগ আনা হয়েছে।

আটক তরুণ ফয়সাল নগরীর এনায়েত বাজার এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন ফুল বিক্রেতা।

.

জানাগেছে, আফগানদের সঙ্গে একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের সকালের খেলা। এরমাঝেই ঘটে গেল এক কাণ্ড। নিরাপত্তা বেষ্টনী ভেদ করে হঠাৎ ইস্টার্ন গ্যালারি থেকে ফুল হাতে মাঠে প্রবেশ এক যুবক দর্শক। দূর থেকে দৌড়ে একেবারে সাকিবের কাছাকাছি চলে যায় যু্বক ফয়সাল। সামনে দাঁড়িয়ে প্রথমে একটা স্যালুট মারেন পরে ফুলের তোড়া হাতে দিয়ে সাকিব আল হাসানকে জড়িয়ে ধরেন যু্ব ফয়সাল ! কয়েক মিনিটের এ কাণ্ডে আম্পায়ার-সাকিবসহ সবাই তখন অবাক হয়ে তার দিকে তাকিয়ে রইলেন।

তখন চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের ১০৭ নম্বর ওভার ও দিনের ১১তম ওভারের খেলা চলছিল। প্রথমবারের মতো আক্রমণে আসেন সাকিব আল হাসান। নিচ্ছিলেন বল করার জন্য প্রস্তুতি। আর তখনই ঘটে গেল অনাকাঙ্খিত এঘটনা। মাঠে ঢুকে পড়া সেই দর্শক সাকিবকে স্যালুট করে দাঁড়িয়ে রইলেন বেশ খানিকক্ষণ।

বিসিবি কর্মী, ও পুলিশের এতো কড়াকড়ির মধ্যে একজন দর্শক কিভাবে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে মাঠে ঢুকে পড়লো এ প্রশ্ন দেখা দেয়। পরে পুলিশ ও নিরাপত্তা কর্মীরা যুবক ফয়সালকে টিশার্টে কলার ধরে টেনে হিচড়ে মাঠের বাইরে নিয়ে যায়। এসময় পুলিশের সাথে হাতাহাতির ঘটনাও ঘটে যুবকের।

কোন মন্তব্য নেই