চট্টগ্রামের সাবেক ছাত্রদল নেতা টিংকু দাশ আর নেই

1
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রামের এক সময়ের তুখোড় ছাত্রদল নেতা ও মহানগর  বিএনপি’র দপ্তর সম্পাদক টিংকু দাশ (৪৭) আর নেই। আজ (১০ সেপ্টেম্বর) মঙ্গলবার ভোর ৪ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সাবেক ছাত্রদল নেতা টিংকু দাশ জেলার হাটহাজারী উপজেলার শিকারপুর এলাকার বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডা. যতীন্দ্র মোহন দাশের সেজো ছেলে।  টিংকুরা ৪ ভাই ৩ বোন।

নগর বিএনপির সহদপ্তর সম্পাদক ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে টিংকু দাশের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,আজ বিকাল ৪টায় নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে শেষ শ্রদ্ধা জানানো হবে।

মৃত্যুকালে টিংকু বাবা মা, স্ত্রী ও ৫ বছরের ছেলে এবং দলীয় সহযোদ্ধাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আজ সন্ধ্যা ৭টায় নগরীর বলোয়ার দীঘির পাড় শ্বশানে তার শেষকৃত সম্পন্ন হবে বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

টিংকু দাশের  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. শাহাদাত হোসেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান।

ডা.শাহাদাত হোসেন এক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, ছাত্রদল থেকে উঠে আসা বাবু টিংকু দাস দলের জন্য নিবেদিত ছিলেন। জেল, জুলুম, হুলিয়া নিয়েই সারাক্ষণ দৌড়তে হতো। আজ এই দুঃসময়ে চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তর সম্পাদক বাবু টিংকু দাশের অকাল মৃত্যুতে দলের এক নিষ্ঠাবান নেতাকে হারাল। আমরা তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

টিংকু দাশের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদ।