খেলার মাঠে উল্লাস করতে গিয়ে মারা গেলেন টিম ম্যানেজার ও যুবলীগ সভাপতি এরশাদ

0
.

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

নিজের দল জেতায় খেলার মাঠে উল্লাস করতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন চট্টগ্রামের পটিয়ার কচুয়াই ইউনিয়ন যুবলীগ সভাপতি ও টিম ম্যানেজার এসএম এরশাদ (৩০)।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের খেলায়েএ ঘটনা ঘটে।

এসএম এরশাদ পটিয়া কচুয়াই ইউনিয়ন টুর্ণামেন্টের টিম ম্যানেজার ছিলেন।  তিনি সে কচুয়াই ইউনিয়নের এস,এম মুছা মাস্টারের ছেলে।  এবং কচুয়াই ইউনিয়ন যুবলীগের সভাপতি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার কচুয়াই ইউনিয়ন ফুটবল টিম বনাম দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন ফুটবল টিমের খেলা ছিল।  ফুটবল খেলা চলাকালে নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় শেষ পর্যন্ত ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৪-৩ গোলে কচুয়াই ফুটবল টিম বিজয়ী হয়।  এতে নিজের সমর্থক ও খেলোয়াড়দের নিয়ে মাঠেই উল্লাস করতে থাকেন দলের ম্যানেজার এরশাদ।

এক পর্যায়ে এরশাদ অসুস্থ হয়ে মাঠে পড়ে যান।  পরে তাকে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া  কচুয়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম ইনজামুল হক জসিম জানিয়েছেন, টিম ম্যানেজার এরশাদ খেলার মাঠে উল্লাস করতে করতে বুকের ব্যাথা শুরু হয় এবং মারা যায়।

পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জানিয়েছেন, নির্ধারিত সময়ে কোন ফুটবল টিম গোল করতে না পারলেও ট্রাইবেকারে ৪-৩ গোলে কচুয়াই ফুটবল টিম বিজয়ী হয়। তাদের টিম ম্যানেজার স্ট্রোক করে মারা গেছেন।

কোন মন্তব্য নেই