চট্টগ্রামে বিমান ছিনতাইয়ের চেষ্টাঃ নিহত পলাশের প্রেমিকা নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

0
ব্রেকিং নিউজ
  •  

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

                     

       

.

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় পলাশ আহমেদের প্রেমিকা চলচ্চিত্র নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) শিমলাকে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় বলে সংস্থারটি সুত্র নিশ্চিত করেছে।

জানাগেছে, সকাল ১১টায় তিনি চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে শিমলা হাজির হলে তাকে জিজ্ঞাসাবাদ করেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া।

.

রাজেশ বড়ুয়া নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করার বিষয়টি সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেছেন।  তবে জিজ্ঞাসাবাদে শিমলা কি বলেছেন বা কোন তথ্য দিয়েছেন কিনা সে ব্যাপারে মুখ খুলেন নি এই কর্মকর্তা।

সুত্র বলেছে, নায়িকা শিমলা দীর্ঘদিন ধরে খারতে অবস্থান করছিলেন।  সম্প্রতি ভারত থেকে ফিরে আজ বৃহস্পতিবার চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে হাজির হন। তাকে বেলা ২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রসঙ্গত গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমানের একটি ফ্লাইট উড্ডয়ন অবস্থায় পলাশ আহমেদ উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ অবস্থায় পাইলট উড়োজাহাজটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করান।

এ সময় যাত্রী ও ক্রুরা নিরাপদে নেমে যেতে পারলেও ভেতরে ছিলেন পলাশ ও ক্রু সাগর। সাগর বেরিয়ে এলে একপর্যায়ে কমান্ডো অভিযানে যাত্রী আকাশ প্রথমে আহত হন। পরে তিনি মারা যান।

কোন মন্তব্য নেই