সীতাকুণ্ড প্রেসক্লাবে সৌমিত্র চক্রবর্তী সভাপতি, লিটন কুমার সেক্রেটারি

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পুর্ণ হয়েছে। এতে সৌমিত্র চক্রবর্তী (দৈনিক কালেরকণ্ঠ) সভাপতি এবং সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল ফারুক এবং দপ্তর ও পাঠাগার সম্পাদক পদে আবুল খায়ের নির্বাচিত হন।

(বিনাপ্রতিদ্বন্ধীতায়) এবং লিটন কুমার চৌধুরী ভোটের মাধ্যমে (দৈনিক আজাদী) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) প্রেসক্লাব কার্যালয়ে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতি পদে কোন প্রতিদন্ধী প্রার্থী না থাকায় সৌমিত্র চক্রবর্তীকে বিজয়ী ঘোষণা করা হয়।

মোট ৬টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। অন্যান্য পদে বিজয়ীরা হচ্ছেন সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম(আমার সংবাদ), সহ-সাধারণ নাছির উদ্দিন অনিক (দৈনিক সুপ্রভাত),

অর্থ সম্পাদক পদে সবুজ শর্মা শাকিল (দৈনিক যায়যায়দিন), ক্রীড়া ও সাংস্কৃতিক পদে শেখ সালাউদ্দিন (দৈনিক ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাইফুল মাহমুদ (আর টিভি), এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন এম.সেকান্দর হোসেন ও এম.হেদায়েত।

সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ১২ টায় শেষ হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক কৃষ্ণ চন্দ্র দাশ (প্রধান) এবং সাংবাদিক দেলোয়ার হোসেন।

নির্বাচন পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব কর্মকর্তা মোঃ শাহ আলম।

এছাড়া অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব নাজমুল ইসলাম ভূইয়া, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ দেলোয়ার হোসেন, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন, মুরাদপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, জাহেদ নিজামী বাবু, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ রফিক, পৌর বাজার কমিটির সাধারন সম্পাদক বেলাল হোসেনসহ বিভিন্ন রাজনীতিক, সামাজিক নের্তৃবৃন্দ।

প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

কোন মন্তব্য নেই