মুক্তি পেয়ে কারাগার থেকে বেরিয়ে গেলেন আলোচিত আ’লীগ নেতা মাসুম

0
.

চট্টগ্রামে সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার হওয়ার একমাস ১০ দিনের মাথায় উচ্চ আদালত থেকে জামিন পেয়ে কারাগার থেকে বেরিয়ে গেছেন লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম।

আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন মাসুম।

.

উচ্চ আদালত থেকে তার জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, সুদীপ্ত হত্যা মামলায় দিদারুল আলম মাসুম উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন।

এর আগে গত ৪ আগস্ট রবিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী এলাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের একটি টিম দিদারুল আলম মাসুমকে গ্রেফতার করে।

পরে দিন তাকে চট্টগ্রামে এনে সুদীপ্ত হত্যা মামলায় আদালতে হাজির করে রিমাণ্ডের আবেদন করলে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

প্রসঙ্গতঃ ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুনের ঘটনা ঘটে।

উল্লেখ্য দলীয় কোন্দলের জেরে তার প্রতিপক্ষ আওয়ামী লীগ নেতা ও লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এফএম মানিকের আবেদনের প্রেক্ষিতে সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রণালয় বির্তকিত আওয়ামী লীগ নেতা ও এক সময়য়ের দুধর্ষ সন্ত্রাসী দিদারুল আলম মাসুমের দুটি অস্ত্রের লাইসেন্স বাতিল করে।

দিদারুল আলম মাসুম মহানগরীর লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত ২২ জুলাই (সোমবার) তার প্রতিপক্ষ একই দলের নেতা ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এফ কবির মানিকের অভিযোগের প্রেক্ষিতে সন্ত্রাসী মাসুমের দুটি অস্ত্রের লাইসেন্স বাতিল করা হয়েছে বলে পুলিশ জানায়।

পরে গতকাল শনিবার দুপুরে দিদারুল আলম মাসুম নিজেই খুলশী থানায় উপস্থিত হয়ে তার অস্ত্র দুটি পুলিশের কাছে হস্তান্তর করেন।

কোন মন্তব্য নেই