অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পটিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

1
আসামী শাহীন উল্লাহ।                                                          নিহত জামাল উদ্দিন আকবর।

চট্টগ্রামের পটিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল উদ্দিন আকবর খুনের মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা শাহীন উল্লাহকে (৩০) গ্রেফতার করেছে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ।

আজ মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে নগরীর জিইসি মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে কোলাগাঁও ইউনিয়নের নুরুল আলমের ছেলে।

চট্টগ্রাম জেলা ডিবি পুলিশের এস আই মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে আসামী শাহীন উল্লাহ’র  অবস্থান নিশ্চিত হয়ে জিইসি মোড় এলাকার মেডিকেল সেন্টারের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। খুনের ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিল।

গ্রেফতার শাহীন উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সহসভাপতি ও কোলাগাঁও ইউনিয়নের নুরুল আলমের ছেলে।

উল্লেখ্য- ২০১৮ সালের ৩ ডিসেম্বর রাতে কোলাগাঁও টেক এলাকায় দু’পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে আহত হন জামাল উদ্দীন আকবর। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

পটিয়ায় বিদ্যুৎকেন্দ্র নির্মাণ নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওইদিন রাতে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জামাল উদ্দীন আকবর একটি মেজবানের দাওয়াত শেষে বাড়ি ফিরছিলেন। পথে কোলাগাঁও টেক এলাকায় প্রতিপক্ষের লোকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন উল্লাহর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে মারা যান জামাল উদ্দীন আকবর।

১ টি মন্তব্য
  1. Md Liyon Hasan বলেছেন

    এই সরকার জনগনের সরকার । এই সরকার সব সময় জনগনের জন্য কাজ করে যাচ্ছে । এই সরকার কোনো প্রকার অন্যায়কে ছাড় দেয় না তাই এই সরকারকে জনগণ পছন্দ করে