অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের

5
.

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে চট্টগ্রামের আদালতে বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিট্রেট জয়ন্তী রাণী রায়ের আদালতে মামলটি দায়ের করেন রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম।

বাদির পক্ষে মামলার আবেদন করেন এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী। তিনি জানান, আদালত বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলাটি আমলে নিয়ে তা তদন্তের জন্য রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

মামলা বিবরণীতে বলা হয়, গত সোমবার (১৬ সেপ্টেম্বর) একটি বেসরকারি টিভি চ্যানেলের টক শোতে শামসুজ্জামান দুদু প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন। দেশের একজন সচেতন নাগরিক ও ছাত্রলীগের কর্মী হিসাবে বাদি এটিকে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে হুমকি মনে করে আসামির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলার আবেদন করেন।

৫ মন্তব্য
  1. Zahirul Islam বলেছেন

    নিন্দা জানাচ্ছি

  2. Alamgir Noor বলেছেন

    আমি কোন নিন্দা জানাব না। এটা ছাত্রলীগের সহজাত বৈশিষ্ট্য। এতে আশ্চর্য হওয়ার কিছু নাই। ছাত্রলীগদের খাইয়ে দাইয়ে আর কোন কাজ নাইতো তাই গোবেচারা আর কি করবে! কারো পাছায় দারা দিয়ে হলেওতো টাইম পাস করতে হবে!

  3. Khandakar Mansur বলেছেন

    He looks like a criminal

  4. Fahim sultan বলেছেন

    শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানাবো আমরা। গতকাল জানতে পেরেছি চট্টগ্রাম থেকে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু এই ধরনের মামলাগুলো পরিচালনা করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে অনুমতির প্রয়োজন পরে আর মাননীয় ম্যাজিস্ট্রেট ও পুলিশ প্রশাসনকে এই অনুমতি দ্রুত এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানাচ্ছি এই সন্ত্রাসী ও জঙ্গি বাহিনীর নেতাকে যাতে দ্রুত জনতার আদালতে এনে শাস্তি কার্যকর করা হয়।

  5. Siraz Gazzi বলেছেন

    যারা ঐদিন এই শামসুজ্জামান দুদুর বক্তব্য শুনেছিলেন তারা জানবেন তিনি কি ধরনের আচরণ করে এ কথাটা বলেছিলেন। তিনি একটি টিভি চ্যানেলের মধ্যে এসে সরাসরি বলেছেন যেভাবে বঙ্গবন্ধুর বিদায় হয়েছে ঠিক সেইভাবে শেখ হাসিনা দ্রুত বিদায় হবেন। তার এই কথা দিয়েই শুধু তাকে এটা বলতে চাই এটা 75 সাল নয় এটা হল 19 সাল আর এখন যদি এই ধরনের চিন্তা অথবা পরিকল্পনা কেউ করে থাকে তার থেকে রেহাই পাওয়ার কোন রাস্তা খালি থাকবে না। এবং আইন প্রশাসনের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই এই ধরনের মনোভাব নিয়ে চলা বিএনপির সন্ত্রাসীরা তাদের দ্রুত আটক করার জন্য।