অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করলেন সিভিল সার্জন

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন জেলা সিভিল সার্জন ডা. মো. আজিজুর রহমান সিদ্দিকী।

আজ মঙ্গলবার (২৪ সেপ্টম্বর ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ ও অন্ত বিভাগ পরিদর্শন করেন তিনি।

.

এ সময় হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমে বর্জ্য ব্যবস্থাপনা ও অন্ত বিভাগের ডেশ বোর্ড পর্যবেক্ষণ এবং বিশুদ্ধ খাবার পানি ব্যবস্থাকরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এছাড়া হাসপাতালে কর্মরত চিকিৎসকদের সাথে মতবিনিময় ও কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ কর্মশালায় যোগ দেন ডা. মো. আজিজুর রহমান সিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালে কর্মরত চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

.

কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, এসএম জসিম।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মো. আজিজুর রহমান সিদ্দিকী বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জিল্লুর রহমান।

তিনি বলেন, সিভিল সার্জন মহোদয় হাসপাতাল পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশের সাথে সাথে এ ধারা ধরে রাখার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছেন।