কবিরাজের বাড়ি থেকে নারীর লাশ উদ্ধার, কবিরাজ আটক

1
.

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কবিরাজের বাড়ি থেকে চিকিৎসা নিতে আসা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার ভোরে ভেলুয়া ইউনিয়নের চকবন্দি পশ্চিমপাড়া গ্রামের কবিরাজ শাহজামাল ওরফে শাহ কবিরাজের (৬০) বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রায়হানা জান্নাত শিলা (২৭) জামালপুর সদর উপজেলার দড়িপাড়া গ্রামের ফরিদুর রহমানের মেয়ে।

এ ঘটনায় পুলিশ কবিরাজ শাহজামালকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয় সূত্রে জানায়, দীর্ঘদিন যাবত চকবন্দী গ্রামের শাহ কবিরাজ তার নিজ বাড়িতে মানসিক রোগসহ বিভিন্ন রোগের চিকিৎসা করে আসছেন। এ খবর পেয়ে ফরিদুর রহমান তার মানসিক ভারসাম্যহীন মেয়ে শিলাকে গত ৪ দিন আগে চিকিৎসার জন্য শাহ কবিরাজের বাড়িতে রেখে যান। চারদিন ধরেই শিলাকে চিকিৎসা দিয়ে আসছেন এ কবিরাজ। এ অবস্থায় বুধবার ভোরে কবিরাজের বাড়িতে রহস্যজনকভাবে শিলার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকাবাসী শ্রীবরদী থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে শিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসাপাতাল মর্গে পাঠায়।

শিলার বাবা ফরিদুর রহমান বলেন, ‘আমার মেয়ে দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন থাকায় বিভিন্ন জায়গায় চিকিৎসা করেছি। গত ৪ দিন আগে চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে রেখে যাই এবং আজ ভোরে তার মৃত্যুর খবর দেয়া হয়।’

এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শাহজামাল ওরফে শাহ কবিরাজের বাড়ি থেকে শিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই কবিরাজকে থানায় আনা হয়েছে।