অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম শিশু একাডেমিতে শিশুর শ্লীলতাহানি, একজনের ৮ মাস কারাদণ্ড

2
wp_20160930_20_05_13_pro
শিশুর শ্লীলতাহানীর অভিযোগে ভ্রাম্যমান আদালত লম্পট হুমায়ুন কবিরকে ৮ মাসের কারাদণ্ড দেয়।

চট্টগ্রাম শিশু একাডেমিতে এক কন্যা শিশু শ্লীলতাহানীর শিকার হয়েছে। এ ঘটনায় হুমায়ুন কবির নামে এ লম্পটকে ৮ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার সকালে নগরীর পাঁচলাইশ থানার প্রবর্তক এলাকায় অবস্থিত শিশু একাডেমিতে “জাতীয় কন্যা শিশু দিবস২০১৬ উদযাপন অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটেছে।

জেলা প্রশাসনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) এবং নির্বাহী ম্যজিস্ট্রেট মোঃ সাব্বির রাহমান সানি উপস্থিত থাকাকালীন অডিটোরিয়ামের বারান্দায়  ৪২ বছর বয়সী এক ব্যক্তি চতুর্থ শ্রেণির ছাত্রী ১১ বছর বয়সী এক কন্যা শিশুর শ্লীলতাহানী করে। ব্যক্তির নাম হুমায়ুন কবির, বাসাঃ দামপাড়া, ওয়াসা।

অনুষ্ঠানের আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ তাৎক্ষনিকভাবে আসামীকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাব্বির রাহমান সানি এর ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। আদালত দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারা অনুযায়ী তাকে ৮ (আট) মাসের কারাদণ্ডে দণ্ডিত করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উক্ত মামলায় সাক্ষী প্রদান করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, (ওয়ার্ড নং ৭ ও ৮), কাউন্সিলর আবিদা আজাদ(ওয়ার্ড নং ৯, ১০ ও ১৩)।

২ মন্তব্য
  1. S.M.A.Razzak বলেছেন

    বেশ! বেশ! বিশ্ববিদ্যালয় থেকে কলেজ, কলেজ থেকে স্কুল…. আর এখন ? শিশু একাডেমি ! ছি! ছি!! ছি !!!  লুইচ্চ্যাটার নামে পোষ্টার ছাপিয়ে সারা শহরে ছিটিয়ে দেয়া হোক ………. ফেসবুকে শেয়ার করে সারা বাংলাদেশে ওকে চিনিয়ে দেয়া হোক….

  2. Bahar Uddin বলেছেন

    শিশু একাডেমিতে জানোয়ারটা গেল কিভাবে