অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কিশোরগঞ্জে বাড়িতে ঢুকে বৃদ্ধ নারীকে কুপিয়ে হত্যা

0
.

কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় এক নারীকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয় তার ছেলে সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষক দেলোয়ার হোসেন। শনিবার সকালে শহরের হারুয়া টপটেন গলি এলাকায় একটি বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এ এলাকার আবুল হোসেনের স্ত্রী বৃদ্ধা জয়নব বিবি সকালে নিজের ঘরে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় ৪-৫ জনের একটি মুখোশধারী সশস্ত্র দুর্বৃত্ত দল বাসার দেয়াল টপকে জয়নব বিবির ওপর হামলা চালায়।

খবর পেয়ে পাশের ঘর থেকে তার ছেলে দেলোয়ার এগিয়ে এলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় ঘটনাস্থলে নিহত হন গৃহবধূ জয়নব বিবি। আশঙ্কাজনক অবস্থায় দেলোয়ার হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে হত্যার কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা পুলিশের।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক জানান, হত্যার সঠিক কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা ও হত্যার ঘটনা ঘটতে পারে বলে মনে হচ্ছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।
পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।