অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অপরাধী যে দলেরই হোক তাকে খুঁজে বের করে পুলিশের হাতে তুলে দিন : নাছির

1
.ছবি সংগ্রহিত

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বারের মতো সরকার গঠন করার পর স্পষ্টভাষায় বলেছিলেন- তিনি সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণ করতে চান। এসব অপকর্ম যারাই করুক, তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। যার প্রতিফলন ও প্রয়োগ আমরা এখন বাস্তবে দেখতে পাচ্ছি।

তিনি বলেন,আমরা জ্ঞাতসারে কোনো অন্যায় কাজের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করবো না। কোনোভাবেই সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক এবং দুর্নীতির সঙ্গে জড়িত হবো না। অপরাধী যে দলেরই হোক তাকে খুঁজে বের করে পুলিশের হাতে তুলে দিন।

তিনি আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে নগর আওয়ামী লীগ আয়োজিত দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভায় মেয়র এসব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে আ জ ম নাছির  বলেন, এখানে আমরা যারা আছি সবাই নগরের কোথাও না, কোথাও বাস করি। আমাদের এলাকায় কারা অপরাধমূলক কাজ করে বেড়াচ্ছে তাদের আমরা চিনি। না চিনলে তাদের খুঁজে বের করুন।

মেয়র বলেন, মাত্র ১০ বছরে শেখ হাসিনা বাংলাদেশকে যে অবস্থানে নিয়ে গেছেন, সেখানে যাওয়াটা সহজ ছিলো না। এর আগেও অনেকে ক্ষমতায় ছিলেন। তারা পারেননি। কারণ তারা দেশকে শাসন করেননি। শোষণ করেছেন।

মেয়র বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করছি আমরা। এইদিনে আমরা যারা আওয়ামী লীগ করি, আমরা যারা আওয়ামী পরিবারের সদস্য আছি, আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করি, আমাদের সৎ হওয়ার শপথ নিতে হবে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সহ-সভাপতি ও সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, নঈম উদ্দিন আহমদ, খোরশেদ আলম সুজন, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, এমএ রশিদ প্রমুখ।

১ টি মন্তব্য
  1. Md Firoj বলেছেন

    চট্টগ্রামের সন্ত্রাস ও নাশকতা অপরাধ করায় কোন ব্যাক্তি?তাহার বিচার আগে করুন দাদা