চট্টগ্রামের বিভাগীয় ক্রিকেট দলের হেড কোচ হলেন ক্রিকেটার আফতাব

0
.

বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বিভাগীয় ন্যাশনাল ক্রিকেট লীগ ২০১৯-২০ মৌসুমের অংশ নিতে আফতাব আহমেদের তত্ত্বাবধানে প্রস্তুতি শুরু করেছে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দল। গত বেশ কয়েক বছর ধরে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দল তেমন ভালো রেজাল্ট করতে না পারাই বিভাগীয় ক্রিকেট দলের বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন আনা হয়।

এই পরিবর্তনের ধারাবাহিকতায় চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় সাবেক জাতীয় ক্রিকেটার হার্ট-হিটিং ব্যাটসম্যান আফতাব আহমেদকে। বিগত ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগে আফতাব আহমেদের কোচিং নৈপূন্যে লিজেন্ড অব রুপগঞ্জকে ভালো ফলাফল এনে দিয়ে ছিলেন। ঢাকার প্রিমিয়ার লীগের তার টিমের ভালো ফলাফলের উপহার স্বরুপ চট্টগ্রামের বিভাগীয় ক্রিকেট দলের দায়িত্ব প্রদান করা হয় ১৬ আর্ন্তজাতিক টেস্ট, ৮৫ ওডিআই, ১১ টি-টুয়েন্টি, ৬১ প্রথম শ্রেনীর ম্যাচ খেলার অভিজ্ঞ সাবেক জাতীয় ক্রিকেটার আফতাব আহমেদকে।

চট্টগ্রাম সাগরিকা জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোরে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানাতে চট্টগ্রাম ক্রিকের্টাস ক্লাবের আয়োজনে আজ এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্টানে বিভাগীয় ক্রিকেট দলের প্রধান কোচ আফতাব আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এই সময় আরও উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল, নাজিম উদ্দিন, বিভাগীয় টিম ম্যানেজার আবু সামা বিপ্লব, আবুল হাশেম রাজা, রেজাউল রাজীব, মিরাজ উদ্দিন, আদিল কবির সহ চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড় ও চট্টগ্রাম ক্রিকের্টাস ক্লাবের সদস্যরা ।

কোন মন্তব্য নেই