অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাবেক ছাত্রলীগ নেতার বাসা থেকে ফেনসিডিল ও নগদ টাকা উদ্ধার

2
.

পিরোজপুরে রবিবার রাতে অভিযান চালিয়ে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকাসহ কলেজ মশিউর রহমান ওরফে শুভ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার সহযোগী ও পৌর এলাকার আলামকাঠী গ্রামের বাসিন্দা রনজিৎ কুমার বসুর ছেলে সঞ্জয় কুমার বসুকেও (৩০) আটক করা হয়।

আটক শুভ পিরোজপুর সদর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক।

তিনি সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশ্রাফ আলী খানের ছেলে এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস এমডি মেজবাউদ্দিন সাবুর ভাই।

পুলিশ জানায়, পিরোজপুর সদর থানার পুলিশের একটি দল রবিবার রাত ১১টার দিকে পিরোজপুর পৌরসভার ঝাটকাঠী এলাকার নিজ বাসা থেকে শুভকে আটক করে। এর আগে পুলিশ রাত ৮টা থেকে শুভর বাসা ঘিরে রেখে ব্যাপক তল্লাশি চালায়। এসময় তার শয়নকক্ষের বক্স খাটের নিচে অভিনব কায়দায় রাখা ৩০৩ বোতল ফেনসিডিল এবং বাসার আলমীরা থেকে নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করে।

অভিযানের নেতৃত্বে থাকার পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মশিউর রহমান শুভর বাসায় অভিযান চালায়।

সদর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে।

২ মন্তব্য
  1. কাজী তারা হায়দার বলেছেন

    সাংবাদিকতা যখন করছেন সেটা সুন্দরভাবে করুন। সাংবাদিকতা করতে গিয়ে কারো দালালি করবেন না। এখানে যে আপনারা ছাত্রলীগের নাম এনেছেন আপনারা কি মনে করেন আমরা সত্যি ঘটনা জানি না? উক্ত ব্যক্তিটি পিরোজপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মশিউর রহমান শুভ। শিক্ষকতার আড়ালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল এবং তার সাথে তার সহযোগী সঞ্জয় নামক এক ব্যক্তি গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে 303 ফেন্সিডিল বোতল লক্ষাধিক টাকা উদ্ধার করেছে পুলিশ। এখানে আপনারা শুধু শুধু ছাত্রলীগের নাম জড়িয়ে ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করতে চাইছেন জনগণের কাছে।

  2. Siraz Gazzi বলেছেন

    প্রত্যেক ঘটনার সাথে ছাত্রলীগের নাম জড়ালে যে মার্কেট পাওয়া যাবে সেটা কিন্তু নয়। প্রথমত আপনারা যে প্রতিহিংসার রাজনীতি করেন সেটা আমাদের বেশ ভালোভাবেই জানো রয়েছে। আর সেই জন্য প্রত্যেক ঘটনার সঙ্গে ছাত্রলীগের নামটা জড়িয়ে দেন আপনারা। উক্ত ব্যক্তি একজন শিক্ষক পিরোজপুর প্রাথমিক বিদ্যালয়ের তার নাম হল মশিউর রহমান শুভ। সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত এমন ধরনের তথ্য পাওয়ার পরে পুলিশ তাকে মাদকদ্রব্যসহ আটক করেছে। আর আপনারা সেটাকে ছাত্রলীগ নেতা বলে প্রচার করে দেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। এ ধরনের অপচেষ্টা করে আপনারা কখনো সফল হতে পারবেন না।