আবু সুফিয়ানকে আহবায়ক করে দ. জেলা বিএনপির নতুন কমিটির অনুমোদন

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

দীঘ ৮ বছরের মেয়াদোত্তীর্ণ ১৫১ সদস্যের কমিটি ভেঙ্গে দিয়ে এ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছে কেন্দ্রিয় বিএনপির একটি সুত্র।

আজ বুধবার (২ অক্টোবর) দুপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির আহ্বায়ক কমিটির অনুমোদন করেছেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, বলেন, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান ভাইকে নগরী পাশাপাশি বাড়তি চট্টগ্রাম দক্ষিণ জেলার দায়িত্ব দিয়েছে। তাঁকে আহবায়ক এবং মোস্তাক আহমদকে সদস্য সচিব করে ৩ মাসের জন্য ৬১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি আজকে অনুমোদন করেছে।

.

কমিটির আহবায়ক করা হয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি’র সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ানকে। তিনি গত সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে বিএনপির প্রার্থী ছিলেন।

কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলী আব্বাস ও সদস্যসচিব করা হয়েছে বোয়ালখালী উপজেলা বিএনপির সভাপতি মোস্তাক আহমেদ খানকে।

এ ব্যাপারে কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমেদ মিডিয়াকে বলেন, আজ বুধবার চট্টগ্রাম দক্ষিণ, ফেনী, ও সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আবু সুফিয়ানকে আহবায়ক ও মোস্তাক আহমদ খানকে সদস্য সচিব করে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র ৬৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি, শেখ ফরিদ বাহারকে আহবায়ক ও আলাল উদ্দিন আলালকে সদস্য সচিব করে ফেনী জেলা বিএনপি’র ৪৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি এবং কামরুল হুদা জায়গীরদারকে আহবায়ক করে সিলেট জেলা বিএনপি’র ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

আহ্বায়ক আবু সুফিয়ান পাঠক ডট নিউজকে বলেন, কেন্দ্র আমাকে অস্থায়ী ভাবে দক্ষিণ জেলার দায়িত্ব দিয়েছেন। আমি ৩ মাসের মধ্যে সবাইকে নিয়ে একটি শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটি উপহার দিয়ে আমার দায়িত্ব শেষ করবো।

কোন মন্তব্য নেই