অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মনোয়ারা বেগম মনি মহিলা দল থেকে বহিস্কার হচ্ছেন!

10
.

আওয়ামী লীগের মেয়র আ জ ম নাসিরের পক্ষে প্রকাশ্যে জনসভায় বক্তব্য দিয়ে বির্তক সৃষ্টিকারী চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনিকে দল থেকে বহিস্কার করা হচ্ছে।

দলীয় হাইকমান্ড সুত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল শুক্রবার (৪ অক্টোবর) নগরীর লালখান বাজার এলাকায় হিন্দু সম্প্রদায়ে দুর্গাপূজা উপলক্ষ্যে সিটি মেয়রের আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মনোয়ারা বেগম মনি মেয়র আ জ ম নাসিরের উপস্থিতিতে তিনি (মেয়র) সর্বকালের শ্রেষ্ঠ মেয়র এবং আগামীবারও আ জ ম নাসিরকে মেয়র হিসেবে দেখতে চান বলে মাইকে বক্তব্য দেন।

এ বক্তাব্য গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচিত হন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) বাগমনিরাম, জামালখান ও লালখান বাজার ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও বিএনপি নেত্রী মনোয়ারা বেগম মনি।  দলের একটি কী পোস্ট ব্যবহার করে সরকার দলীয় নেতা ও মেয়রের পক্ষে অবস্থান নিয়ে চটুকারিতামূলক বক্তব্যের জন্য তীনমূল নেতাকর্মীদের দারুন সমালোচনায় পড়েন মনোয়ারা বেগম মনি। নেতাকর্মীনরা তাকে বহিস্কারের দাবী তোলেন।

এদিকে মনির বহিস্কারের বিষয় নিয়ে জানতে চাইলে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রিয় সভানেত্রী আফরোজা আব্বাস পাঠক ডট নিউজকে বলেন, বহিস্কারের বিষয়টি নেতৃবৃন্দ দেখছেন। আপনারা একঘন্টা মধ্যে জানতে পারবেন।

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক জেলী চৌধুরী বলেন, তাকে বহিস্কার করা হয়েছে।  কেন্দ্র থেকে অলরেড়ি চিঠি প্রেসে পাঠিয়ে দিয়েছে।

১০ মন্তব্য
  1. Khandakar Mansur বলেছেন

    What happened to her?

  2. Md Nasir Uddin Chowdhry বলেছেন

    Tek hoba na Mona hi got lade an lade ledar bnp. Ctg

  3. Yousuf Mohammad বলেছেন

    কারন কি সফল মেয়রের সাফাই গাওয়া!! আহারে দল কাঁনা মানুষ। তোরা মানুষ হইলি না? আমার মেয়র! আমি কাউন্সিলর!
    মেয়রের গুন গাওয়া কাউন্সিলরের দায়ীত্ব।

  4. Mohsin Kazi বলেছেন

    দলের চরম সংকটে এধরনের “এজেন্ট ” গুলোর পরিচয় জাহির হওয়াতে ভালো হয়েছে। বিএনপিতে এই টাইপের অারও অনেকেই থাকতে পারে। সময় থাকতে বেছে বেছে এসব ক্ষতিকর এজেন্টগুলোকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে।

  5. SabbIr Ahmed Bhuiyan বলেছেন

    Right discission👍

  6. MD Kamal বলেছেন

    মেয়র কে সফল বলা দোষের কিছু আছে বলে মনে করিনা।

  7. Manna Mazumder বলেছেন

    এখন চট করে নিজের করে নাও তো বাপু

  8. Absar Mohd বলেছেন

    মনে হয় উনার দলে সত্যি বলা
    মহাপাপ?
    সব কিছুতে দলবাজি কারো
    জন্য মঙ্গল নয়।
    তাতে সত্যি উন্মোচিত হয় না!
    সত্যি বলার উৎস হারিয়ে ফেলে!