লালখান বাজার বাগঘোনা পুজামন্ডপ পরিদর্শনকালে ডা. শাহাদাত 
অসুরের অশুভ শক্তি বিনাশ ঘটিয়ে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হবে

1
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি সংখ্যাগুরু ও সংখ্যালগু এই তথ্যে অবিশ্বাসী। আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান, রাখাইন ও মারমাইন আমাদের সকলের একটাই পরিচয় আমরা সকলেই বাংলাদেশ। যে কোন ধর্মীয় উৎসব মানুষের মধ্যে নিবিড় বন্ধনের মাধ্যমে আন্তরিকতা, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ তৈরী করে। দূর্গা পূজার মর্মবাণী হচ্ছে হিংসা, লোভ ও ক্রোধরূপি অসুরের বিনাশ ঘটিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠার মাধ্যমে ন্যায় ও সুবিচার নিশ্চিত হবে। আমরা আশাকরি অশুরের অশুভ শক্তি বিনাশ ঘটিয়ে এই দেশ দুর্নীতিমুক্ত ন্যায় পরায়ন ও একটি গণতান্ত্রিক সমৃদ্ধিশালী বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে।

তিনি আজ ৭ অক্টোবর সোমবার সন্ধ্যায় মহা নবমীতে লালখান বাজার বাগঘোনা পুজামন্ডপ পরিদর্শনকালে পূজার্থীদের উদ্দেশ্যে শারদ শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, আমাদের প্রিয় দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘ আঠার মাস সরকার সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করে রেখেছে। বন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আপনাদের সকলকে জানাচ্ছি আন্তরিক শারদ শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সকলের সুখ, শান্তি ও কল্যাণ কামনা করছি।

পুজো কমিটির সভাপতি তপন মল্লিকের সভাপতিত্বে ও জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম চট্টগ্রাম মহানগর সভাপতি রাজীব ধর তমালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি এডভোকেট আবদুস সাত্তার, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক মো. শাহ আলম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইউসুফ জামাল, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম স্বপন, ওয়ার্ড বিএনপির সভাপতি আবুল কাসেম মজুমদার, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, নগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, মহিলা দল নেত্রী গুলজার বেগম, মিনু আকতার, ওয়ার্ড বিএনপি নেতা বাহার মিয়া, আবদুল্লাহ, আব্বাস উদ্দিন, যুবদল নেতা বেলাল, নাসির, আবদুল আহাদ রিপন, মোস্তাফিজুর রহমান সুমন,মো. শরীফ, জাবেদ, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম নেতা বিপ্লব চৌধুরী বিল্লু, বাপ্পা দে, জীবন মিত্র রাজ, প্রান্থ বাসক, সজীব দত্ত, সীমান্ত ধর, রাজু দাশ, রিপন কান্তি নাথ, সজল মল্লিক, খোকন মল্লিক, বাবুল মল্লিক প্রমুখ।

এদিকে মহা নবমীতে ডা. শাহাদাত হোসেন লালখান বাজার শহীদ নগর স্কুল পূজামণ্ডপ, লালখান বাজার টাইগারপাস মালিপাড়া পূজামণ্ডপ দক্ষিণ কাট্টলী সাগরিকা বনিক পাড়া পূূজামণ্ডপ, দক্ষিণ কাট্টলী নাথপাড়া পূজা মন্ডপ, দক্ষিণ কাট্টলী হরি মন্দির পূজামন্ডপ, গোসাইলডাঙ্গা কৃষ্ণ মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

প্রথম মন্তব্য

  1. যারা বর্তমানে সরকারের অসাম্প্রদায়িক বাংলাদেশকে উস্কানির মাধ্যমে দাঙ্গা লাগিয়ে দেওয়ার ষড়যন্ত্র করে গিয়েছে, তারাই দেখি আজকাল সস্তা জনপ্রিয়তার লোকদের বিনা দাওয়াতে হিন্দুদের অনুষ্ঠানে গিয়ে সরকারের নামে বিতর্কিত মন্তব্য ছাড়াই। কিন্তু দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের ভালো করেই জানা আছে এই ধরনের লোক দেখানো বক্তব্যের মাধ্যমে তারা ক্ষমতায় গিয়ে জামায়াত-শিবিরের মাধ্যমে বাংলাদেশ থেকে সকল সনাতনধর্মীদের কে বিতাড়িত করা হবে।