অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি সম্রাট

0
.

ক্যাসিনো বাণিজ্যে বিতর্কিত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) সকাল সাড়ে ০৯টায় হৃদরোগ ইনস্টিটিউটে সম্রাটকে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমান জানান, ইসমাইল হোসেন সম্রাটকে ভর্তি করা হয়েছে। তিনি এখন আমাদের পর্যবেক্ষণ আছেন।

এর আগে অসুস্থবোধ করায় মঙ্গলবার সকাল ৭টার দিকে সম্রাটকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে তাকে হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহিদ জানান, সম্রাটকে ঢামেক হাসপাতালের চিকিৎসকরা হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়ার পরামর্শ দিয়েছেন। পরামর্শ অনুযায়ী সম্রাটকে হৃদরোগ হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢামেক সূত্রে জানা যায়, সকাল সাড়ে সাতটার দিকে সম্রাট কারাগারে অসুস্থবোধ করায় তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে এসেছিলেন কারারক্ষীরা। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে হৃদরোগ বিভাগে রেফার করেছেন।

সম্রাটের সঙ্গে থাকা কারারক্ষী মুজাহিদুল জানান, তিনি কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারারক্ষী ও পুলিশি পাহারায় তাকে ঢামেকে আনা হয়েছিল।