অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৫ দিনের রিমান্ডে আবরারের খুনী ১০ ছাত্রলীগ নেতা

7
.

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার বুয়েট শাখা ছাত্রলীগের বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১০ নেতাকে পাঁচদিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত এই আদেশ দেন। এদিন দুপুর ২টার দিকে গ্রেফতার ১০ শিক্ষার্থীকে আদালত চত্বরে নিয়ে আসা হয়। মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক কবীর হোসেন হায়দার তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন-বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুহতামিম ফুয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, উপ-সমাজকল্যাণ সম্পাদক ইফতি মোশারফ সকাল, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিওন, গ্রন্থনা ও গবেষণা সম্পাদক ইশতিয়াক মুন্না, মুনতাসির আল জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম তানভীর, মুজাহিদুর রহমান ও মেহেদী হাসান রবিন।

এর আগে ফাহাদ হত্যার ঘটনায় সোমবার (০৭ অক্টোবর) বুয়েট ছাত্রলীগের ৯জনকে আটক করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় নিহত ফাহাদের বাবা বরকত উল্লাহ্ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে একটি মামলা করেন। পরে তাদের এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গত রোববার (০৬ অক্টোবর) রাতে বুয়েটের শেরে বাংলা হলে বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়।

৭ মন্তব্য
  1. Kazi Rana বলেছেন

    বাবারা তোরাও মেধাবী। কি কোরে খুনির খাতায় নাম লেখালি?

    1. Abdul Khaleak বলেছেন

      Kazi Rana পাঁচার বিষে

  2. Arif Azam বলেছেন

    ওদের কে পাঁচ দিনের রিমান্ডে না নিয়ে একেবারে ফাসি দাও

  3. Abdul Khaleak বলেছেন

    ঠেলার নাম বাবাজি

  4. Tasnim Hira বলেছেন

    বিচার হবে তো ? নাকি ……

  5. Mariya Afrian বলেছেন

    Fasi chai

  6. Jashim Uddin Chawdhury বলেছেন

    ফাসি ছাই ফাসি ছাই