বরিশালে অতিরিক্ত মদপানে ৩ জনের মৃত্যু

0
.

বরিশালে অতিরিক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ জনের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্ত শেষে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

মৃত্যুবরণকারীরা হলেন- সিদ্ধার্থ রায়, বিকাশ কর্মকার ও রতন চন্দ্র দাস। এদের মধ্যে সিদ্ধার্থ রায়ের মৃত্যু সনদে এ্যালকোহলিক বিষক্রিয়ায় কথা উল্লেখ রয়েছে। অপর দুইজনের মৃত্যু সনদে হৃদযন্ত্রের সমস্যার কথা উল্লেখ করা হয়েছে।

এদের মধ্যে নগরীর হাটখোলার সিদ্ধার্থ ও দপ্তরখানার বিকাশ পরস্পরের বন্ধু। রতন নগরীর গনপাড়া এলাকার বাসিন্দা। যেহেতু সিদ্ধার্থের মৃত্যু সনদে মদ পানের কথা উল্লেখ রয়েছে, সে কারণে অন্যদের ব্যাপারেও পুলিশ সন্দেহজনকভাবে ৩ জনেরই মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মেডিকেল সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোর ৫টা ৫০ মিনিটে সিদ্ধার্থকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ১টা ৫ মিনিটে তার মৃত্যু হয়। বিকাশকে গতকাল রাত ১১টায় হাসপাতালে ভর্তি করা হয় এবং আজ দুপুর ১২টায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে রাত ৭টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

এদিকে সংশ্লিস্ট একাধিক সুত্র জানায়, বিজয়া দশমীর রাতে বিসর্জন শেষে তারা আনন্দ উৎসবের সময় মদ পান করে থাকতে পারে। মাত্রাতিরিক্ত মদপান করায় তাদের মৃত্য হয়।

তবে ৩ জনের মধ্যে একজনের মৃত্যু সনদে এ্যালকোহলের কথা উল্লেখ থাকায় পুলিশের সন্দেহ হয়। হাসপাতাল থেকে তাদের লাশ স্ব-স্ব পরিবারে নিয়ে যাওয়ার পরও পুলিশ ময়নাতদন্তের জন্য ফের লাশগুলো মর্গে প্রেরন করে।

এদিকে মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি জানান, ওই যুবকদের ভালোই জানতেন। এটা অনাকাঙ্ক্ষিত এবং দুঃখজনক। আইনের সহায়তার জন্য মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পুলিশকে দেয়া হয়েছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

কোন মন্তব্য নেই