হাটহাজারীতে সন্তানদের সামনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে দুই সন্ত্রাসী

0
.

চট্টগ্রামের হাটহাজারীর সন্দ্বীপপাড়ার পাহাড়ে এক বাড়িতে ঢুকে দুই সন্তানের জননীকে ধর্ষণ করেছে দুই সন্ত্রাসী। ওই নারীর স্বামী প্রবাসে থাকেন। চার ও পাঁচ বছরের দুই ছেলেকে নিয়ে তিনি একাই বাড়িতে থাকতেন। ধর্ষক ওয়াসিম ও দুলাল এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং খুন, ডাকাতিসহ একাধিক মামলার জেলখাটা আসামি।

স্থানীয়রা জানিয়েছেন, ওয়াসিম গত মঙ্গলবার জেল থেকে জামিনে বেরিয়ে রাতেই এ ঘটনা ঘটায়। নির্যাতিত গৃহবধূক জানায়, গভীর রাতে দুই সন্ত্রাসী দরজা খোলার জন্য ডাকাডাকি করলে ওই নারী ভয়ে দরজা না খুলে সকালে আসতে বলে।  এতে দুই সন্ত্রাসী পিছনের টিনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে উক্ত নারীকে বিবস্ত্র করে দুই শিশু সন্তানের সামনে ধর্ষণ করে।

পরে প্রতিবেশীরা হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর ধর্ষণের ঘটনা হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চমেকে পাঠানো হয়েছে।

হাটহাজারী মডেল থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, ঘটনার শিকার নারী প্রথমে পুলিশকে জানাননি। পরে লোকমুখে ঘটনা জেনে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতোমধ্যে দুই ধর্ষণকারীর বিরুদ্ধে মামলা হয়েছে।  তাদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে।

কোন মন্তব্য নেই