যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণঃ ছাত্রলীগ নেতা গ্রেফতার

2
.

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার রাত আটটায় সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মির্জা শফি তাকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, গ্রেফতারকৃত শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর শরিফুর রহমান পারভেজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এর আগে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গত মঙ্গলবার দুপুরে যুব মহিলা লীগ নেত্রী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের (৪৫) বিরুদ্ধে মামলা (নং ১৮) দায়ের করেন। নিজ বাসায় জায়গা দিয়ে সহযোগিতা করায় মামলায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম জানাকে ২ নম্বর আসামি করা হয়। গত ৮ অক্টোবর রাতেই নিজ বাসা থেকে ২ নম্বর আসামী জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে গ্রেফতার করে পুলিশ। -সুত্রঃ ইত্তেফাক।