৫ কারখানা শ্রমিক আটক
সীতাকুন্ডে মোবাইল চুরির অভিযোগে পিটিয়ে হত্যা

0

IMG_20160518_100136চট্টগ্রামের সীতাকুন্ডে শীতলপুর চৌধুরী ঘাটা এলাকায় মোবাইল ফোন চুরির অপরাধে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যাক্তির নাম আব্দুল মালেক (৩৫) তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ এলাকার ছিদ্দিক পাটোয়ারীর ছেলে।

মঙ্গলবার গভীর রাতে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর মরহুম সিরাজউদ্দৌলা চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন একটি মিনারেল ওয়াটার তৈরীর কারখানায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

ঘটনাাস্থলে থাকা সীতাকুন্ড থানার এস আই কামাল উদ্দিন জানান, একটি মোবাইল ফোন চুরি’র অপবাদ দিয়ে বাসা থেকে ধরে নিয়ে আব্দুল মালেককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছি। নিহত কামালের স্বজনদের খবর দেয়া হয়েছে। পরিবারে লোকজন এলে মামলা দায়ের করা হবে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, মরহুম সিরাজউদ্দৌলা চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন “আযবাহ্ মিনারেল ওয়াটার” নামে ফ্যাক্টরী থেকে মঙ্গলবার একটি মোবাইল ফোন চুরি হয়। এঘটনা কারখানার সিসিটিভি ক্যামেরায় ফুটেজ দেখে শ্রমিকরা এলাকার অস্থায়ী বাসিন্দা আব্দুল মালেককে মঙ্গলবার রাতে নিজ বাসা থেকে ধরে নিয়ে যায়। তারা কারাখারা একটি কক্ষে মালেককে শিকল দিয়ে বেধে ৭/৮ জন মিলে বেদম মারধর করলে রাতেই তার মৃত্যু হয়।

বুধবার সকালে তার মৃত্যুর খবর জানাজানি হলে এলাকাবাসী সীতাকুন্ড থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ গিয়ে আব্দুল মালেকের লাশ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত কারখানার ৫ শ্রমিককে আটক করেছে।

জানাগেছে, মিনারেল ওয়াটার তৈরীর এ কারখানাটির মালিক মরহুম সিরাজউদ্দোলা চৌধুরীর ভাইপো রিফাত চৌধুরী।

পুলিশ ময়না তদন্তের জন্য মালেকের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন মর্গে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে বলে জানান এস আই কামাল।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন