বাংলাভিশনের চট্টগ্রাম প্রতিনিধি নাসির উদ্দিনের স্ত্রী’র ইন্তেকাল

2
62712-jpeg
ছবি: প্রতিকী।

বাংলাভিশনের চট্টগ্রাম প্রতিনিধি (সিনিয়র রিপোর্টার) নাসির উদ্দীন তোতার স্ত্রী ও হাজী মুহাম্মদ মহসিন কলেজের প্রধান সহকারী সামিনা আক্তার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর।

আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায তার মৃত্যু হয় বলে জানান সাংবাদিক নাসির উদ্দিন।

সামিনা আক্তারের গ্রামের বাড়ি নোয়াখালি জেলায় শশুর বাড়ি ফেনী ছাগলনাইয়া উপজেলায়। বেলা ১২টার দিকে মরহুমার লাশ শশুর বাড়ি ছাগলনাইয়া নিয়ে যাওয়া হয়েছে। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।

নাসির উদ্দীন তোতার পারিবারিক সুত্রে জানান গেছে, সামিনা আক্তার দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় ভূগছিলেন। ৬ বছর পূর্বে নাসির-সামিনা দম্পত্তির একমাত্র সন্তান জন্ম নেয়ার পর থেকে কিডনির সমস্যা দেখা দেয়। সম্প্রতি চিকিৎসকরা জানিয়েছিলেন তার সামিনার দুটি কিডনিই ড্যামেজ হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ইন্ডিয়া নেয়ার ও প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

সামিনা আক্তারের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে) সামশুল হক হায়দরী, সাধারণ সম্পাদক মো. শাহনওয়াজ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

2 মন্তব্য