চট্টগ্রামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

0
.

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে বহুল প্রতীক্ষিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন হলো বন্দরনগরী চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম। দীর্ঘদিন পর এই মাঠে সাড়া জাগানো একটি টুর্নামেন্ট হচ্ছে।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হচ্ছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

.

বর্ণিল আতশবাজির ঝলকানি, হাজারো দর্শকের উল্লাসে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট। আজ শনিবার (১৯ অক্টোবর) বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম আবাহনী আন্তর্জাতিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে।  শহীদ শেখ কামাল আধুনিক ফুটবলের প্রবর্তন করেন।

.

এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব হুইপ সামশুল হক চৌধুরী, মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এমএ লতিফ, আবদুল্লাহ জেকব, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, টুর্নামেন্টের চিফ কো অর্ডিনেটর তরফদার মো. রুহুল আমিন, সৈয়দ শাহাবুদ্দিন শামীম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

উদ্বোধনী ম্যাচ দেখতে বিকেল থেকে নগর ছাড়াও পটিয়াসহ আশপাশের উপজেলা থেকে বাসে করে দর্শকরা আসতে থাকেন এম এ আজিজে। তরুণদের পাশাপাশি বিপুল সংখ্যক নারী ও শিশু দর্শকের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

চট্টগ্রাম আবাহনীর নেতৃত্ব দিচ্ছেন জামাল ভূঁইয়া। অপরদিকে মালদ্বীপের ক্লাবটির নেতৃত্বে আছেন আহমেদ ফারাহ। খেলা পরিচালনা করছেন জর্দানের মুরাদ।

কোন মন্তব্য নেই