অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেসবুকে সিএমপি কমিশনারকে নিয়ে মিথ্যা স্ট্যাটাস: যুবক আটক

5
.

ভোলার পুলিশের গুলিতে ৪ জন নিহত হওয়ার পর চট্টগ্রাম পুলিশ কমিশনার মাহবুবুর রহমানের ছবি দিয়ে পুলিশের বিরুদ্ধে ফেসবুকে উস্কানিমূলক  স্ট্যাটাস দেয়ার অভিযোগে রবিউল আলম (২৮) নামে এক যুবককে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

আজ সোমবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর লালদীঘির একটি আবাসিক হোটেল থেকে রবিউলকে আটক করা হয়। তাকে কোতোয়ালী থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন।

আটক রবিউল আলম নিজেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় সাইবার পার্টির (জাতীয় পার্টির সহযোগী প্রতিষ্ঠান) প্রধান সমন্বয়ক বলে দাবী করেছেন।

আটক রবিউলের বাঁশখালী থানার পূঁইছড়ি ইউনিয়নের পূর্ব পূঁইছড়ি গ্রামের আফলাতুন সিকদার বাড়ির আহমদ হোসেনের ছেলে। তিনি একজন কোরানে হাফেজ বলে জানান।

রবিউল আলম সীতাকুণ্ডের থানার জোড়াআমতল (বারআউলিয়া) এলাকায় অবস্থিত ফোরস্টার শিপিং নামে একটি প্রতিষ্ঠানের কর্মচারী বলে জানায় পুলিশ।

ওসি কোতোয়ালী মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে বলেন, ঘটনা ঘটেছে ভোলায়। অথচ নির্দেশদাতা পুলিশ হিসেবে গুজব রটানো হয়েছে আমাদের কমিশনার স্যারের! উদ্ভট, ডাহা মিথ্যা বলে গুজব ছড়ানো হচ্ছিল। পরিকল্পিতভাবে গুজব ছড়িয়ে অস্থিতিকর এক পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছিল সুযোগ সন্ধানী দল। আর এর অন্যতম হোতা ছিল দক্ষিণ জেলা জাতীয় সাইবার পার্টির প্রধান সমন্বয়ক রবিউল আলম। তাকে আটক করেছে টিম কোতোয়ালী। তার বিরুদ্ধে সাইবার আইনে মামলা দায়ের করা হচ্ছে।

৫ মন্তব্য
  1. Mohammad Shahed বলেছেন

    জুলকার্বাগের কল্যানে তিনি মুক্তিযোদ্ধার ভুমিকায় নিজকে নিয়জিত করেছেন জনাব!

  2. Moksadul Hque বলেছেন

    এটারে গুলি করেন

  3. Ranjit Kumar Ghosh বলেছেন

    পাছার নীচে কাঠ কয়লার বালতি বসানো হোক।

  4. Abdul Hai Chuttu বলেছেন

    ক্রসফায়ার দেওয়া হউক।

  5. Korshedul Islam বলেছেন

    ক্রসফায়ার দেওয়া হোক গুজবকারীদের