চট্টগ্রাম নগর বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুল আলম আটক

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এস এম সাইফুল আলমকে আটক করেছে ডবলমুরিং থানা পুলিশ। সোমবার রাতে তার নিজ বাসা থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ডিউটি অফিসার অনুরা ধর পাঠক ডট নিউজকে বলেন, রাতে সাইফুল আলম নামে একজনকে আটক করা হয়েছে। তবে কি কারনে কোন মামলায় আটক করা হয়েছে এবিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্করের একান্ত সচিব শহীদ ইকবাল জানান, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক সম্পাদক এস. এম. সাইফুল আলমকে সাদা পোশাকে পুলিশ তার ধ‌নিয়ালা পাড়ান্থ বাসভবন থেকে রাত সাড়ে ১২ টায় গ্রেফতার করেছে।

এদিকে বিএনপি নেতা এস এম সাইফুল আলমকে আটকের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এস এম সাইফুল আলম‌ ভোট চোর বাকশালী সরকা‌রের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। রাতের অন্ধকা‌রে সাদা পোশাকের পুলিশ তাকে গ্রেফতার করা তারই বা‌হিঃপ্রকাশ।  এস এম সাইফুল আলম‌কে অন্যায় ভারব গ্রেফতা‌র করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে নেতৃবৃন্দ অবিলম্বে সাইফুলের মুক্তি দাবী করেন।

কোন মন্তব্য নেই