অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাকলিয়ায় মেস থেকে ২২ ছাত্রশিবির কর্মী আটক

1
.

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার বগারবিল এলাকার তিনটি মেসে অভিযান চালিয়ে ২২ জন ছাত্রশিবির কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে মেস গুলোতে অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা হলো, মোঃ আশরাফুল(২৪),  মিজবাহ উদ্দীন হাবিব(২৪) , রাকিবুল হাসান(২১), মোঃ সাইমন(২৩), ওমর ফারুক(৪৭), আব্দুল করিম(১৮), রাকিবুল হাসান(২১), আবু ওবাইদা(১৯), মিজবাহ উদ্দীন হাবিব(২৪), মোঃ আব্দুল্লাহ আল ফাহাদ(১৮), মোঃ সাইমন(২৩), মোঃ শরীফুল(২১), মোঃ আমির হোসেন(১৮), সাজ্জাদুল ইসলাম সবুজ(২০), মোঃ মিজানুর রহমান(১৮),  মোৎ ফরহাদ(১৮),  মোঃ সাকিল(১৮),  আব্দুল মোমেন(১৯), মোঃ সাহেদ(৪৯),  মোঃ কামরুল ইসলাম(৪০),  মোঃ নুরুল হুদা(২২),মোঃ আশরাফুল(২৪)।

আটকের বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, ভোলা জেলার বোরহান উদ্দিন থানার গুজবের ঘটনাকে কেন্দ্র করিয়া নাশকতার পরিকল্পনাকালে ছাতশিবিরের ২২ নেতাকর্মীকে আটক করা হয়।

আটকের বিষয়টি জানিয়ে ছাত্রশিবির চট্টগ্রাম নগর উত্তর শাখার এক নেতা নাম প্রকাশ না করার শর্তে পাঠক ডট নিউজকে বলেন, গভীর রাতে কোন কারন ছাড়াই পুলিশ বিভিন্ন ছাত্রবাসে অভিযান চালিয়ে আমাদের ২০/২২ জন নেতাকর্মীকে আটক করেছে।

১ টি মন্তব্য
  1. Akash Chy বলেছেন

    একসঙ্গে যখন অনেক জন শিবিরকর্মী একত্রিত হয়ে কোন একটি জায়গায় বসবাস করে তখন তাদের উপর অবশ্যই নজরদারি রাখা উচিত কারণ এই বাংলাদেশে এখন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা একত্রিত হয়ে বসবাস করা শুরু করেছে। তারা বিভিন্ন ইস্যুকে পুঁজি করে যাতে কোনো ধরনের সহিংস কর্মকাণ্ড চালাতে পারে সেজন্যই তারা এভাবে একত্রিত হয়ে বসবাস করে কিংবা সকলেই নিরাপদ দূরত্বে একে অন্যের কাছাকাছি থাকা শুরু করেছে। প্রশাসনের উচিত এই সকল বিষয়গুলোর ওপর নজরদারি রাখা।