অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারী বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী

0
.

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

বালিকা বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও হাটহাজারী সংসদীয় আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইউনুচ গণি চৌধুরী। সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ইউএনও মোহাম্মদ রুহুল আমীন, স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ আলী আহম্মদ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নুরুল আবছার চৌধুরী, এডভোকেট মোহাম্মদ শামীম।

প্রধান অতিথির বক্তব্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলের, দেশকে এগিয়ে নিতে সকলকে শিক্ষিত করার উপর গুরুত্ব আরোপ করতে হবে। বর্তমান সরকার শিক্ষার্থীদের হাতে বছরের প্রথম দিন বই তুলে দিচ্ছে, স্কুল ভবন নির্মাণ ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদানের ব্যবস্থা করছেন। প্রত্যেক অভিভাবককে সন্তানদের প্রতি লক্ষ্য রেখে লেখাপড়া খোজ খবর নিতে হবে। শিক্ষিত লোক বিত্তশালী না হলেও তার সম্মান সমাজে আলাদা। সমাজে পিতামাতা সম্মানিত হওয়ার জন্য সন্তানদের শিক্ষিত করে গড়ে তুলতে হবে। প্রধান অতিথি পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মিড দ্যা মিল কর্মসূচীর উদ্বোধন করেন।