অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগর ছাত্রলীগ নেতা রনিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট: ডোপ টেস্টের আবেদন করবে জাহিদ

4
.

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে  মারধরের অভিযোগে দায়ের কর মামলায় নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ছাত্রলীগের ৭ নেতাকর্মীর নামে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। চার্জশিটে অন্যান্য অভিযুক্তরা হলেন, মজিবুর রহমান রাসেল, তানভীর মেহেদি মাসুদ, নেওয়াজ শরীফ অমি, আরিফুর রহমান মাসুদ, কিরণ ও নুরুল হুদা মিঠু।

সোমবার (২৮ অক্টোবর) চট্টগ্রাম মহানগর হাকিমের আদালতে চার্জশিটটি দাখিল হয়েছে বলে পাঠক ডট নিউজকে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার এসআই বদিউল আলম।

জানা যায়, দাবীকৃত চাঁদা না দেয়ায় ২০১৮ সালের ৩১ মার্চ দুপুরে তৎকালীন নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ বিজ্ঞান কলেজে গিয়ে ড. জাহেদ খানকে মারধর করে।  এসময় নুরুল আজিম রনির নির্দেশে তানভীর মেহেদি ও নেওয়াজ শরীফ তার ঘাড়ে পিস্তল ঠেকিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি ও না দিলে তাকে হত্যারও হুমকি দেয় বলে অভিযোগ করেন ওই অধ্যক্ষ। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আসামি আরিফুল রহমান ও কিরণ তাকে কিল-ঘুষি দেয়। পরে পাঁচ দিনের মধ্যে চাঁদার টাকা পরিশোধ না করলে গুম করে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

এঘটনায় ২০১৮ সালের ৪ এপ্রিল নুরুল আজিম রুনির বিরুদ্ধে চাঁদাবাজি ও হত্যার হুমকির একটি মামলা করেন অধ্যক্ষ জাহেদ খান।

পুলিশের দেয়া চার্জশিটে উল্লেখ করা হয়, মামলায় আসামিদের বিরুদ্ধে অস্ত্র নিয়ে কলেজে প্রবেশ ও চাঁদাবাজির অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। তবে কলেজটির অধ্যক্ষের কক্ষে অনধিকার প্রবেশ করে তাকে ৩২টি থাপ্পড় ও মারধরের সত্যতা পাওয়া গেছে। এমন একটি ভিডিও জব্দ করা হয়েছে। তাই রনির বিরুদ্ধে শিক্ষককে মারধর, অপরাধমূলক ভয়ভীতি প্রদর্শন ও কলেজে অনধিকার প্রবেশের তিনটি ধারায় অভিযোগ আনা হয়। অপর আসামিদের বিরুদ্ধে কলেজে অনধিকার প্রবেশ করার ধারায় অভিযোগ আনা হয়েছে।

এদিকে চট্টগ্রাম বিজ্ঞাণ কলেজের অধ্যক্ষ ড. জাহেদ পাঠক ডট নিউজকে জানিয়েছেন, নুরুল আজিম রনি একজন মাদকাসক্ত। আমি তার ডোপ টেস্ট করানোর জন্য আদালতে আবেদন করবো।

৪ মন্তব্য
  1. Shibli Rahman বলেছেন

    ছাত্রসমাজের নয়নমণি ছাত্রবীর প্রিয় নূরুল আজিম রনি তুমি ✌️
    https://chattogrameralo.com/2019/10/29/243845

  2. Shibli Rahman বলেছেন

    তোরার মাইরে বাপ জানোয়ারের বাচ্চারা শিবিরের কুত্তারা এই মিথ্যা বানোয়াট নিউজ করার জন্য।এই নটির পোলারা তোদের লজ্জা হয় না মিথ্যা নিউজ করতে। তোদের এটা যে টয়লেট অনলাইন পোর্টাল আবার প্রমাণ করলি..!!

  3. Rubayad Hasan Shomrat বলেছেন

    চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি বিরুদ্ধে বিজ্ঞান কলেজের অধ্যক্ষের করা মামলায় চাঁদাবাজির অভিযোগের সত্যতা পায়নি পুলিশ।

    উল্লেখ্য, সেদিন বিজ্ঞান কলেজের এইচএসসি পরীক্ষার ছাত্রদের এডমিট কার্ড আটকে রেখে অধ্যক্ষ কর্তৃক ৪৮ লক্ষ টাকা অতিরিক্ত ফি আদায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়েছিলো রনি। এবং অধ্যক্ষ নিকট ছাত্রদের হতে অতিরিক্ত আদায়কৃত টাকা ফেরত নিয়ে এডমিট কার্ডসহ ছাত্রদের হাতে বুঝিয়ে দিয়েছিলো নূরুল আজিম রনি। শত শত শিক্ষার্থী নির্বিঘ্নে সেদিন পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো।

    দীর্ঘদিন তদন্তের পর পুলিশ চাঁদাবাজির সত্যতা পায়নি। অবশেষে চাঁদাবাজির অভিযোগ হতে বাদ দিয়ে আদালতে চার্জশিট প্রদান করেছে।

  4. Adil Hasan বলেছেন

    এইসব আরাচোদা নিউজ পাবলিক এখন খায় না!