বোয়ালখালীতে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা: আটক ৪ যুবক

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: 

চট্টগ্রামের বোয়ালখালীতে ১৪ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধি এক স্কুলছাত্রীকে অপহরণ করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে ৪ যুবক। তাদের গণধোলাই দিয়ে বোয়ালখালী থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন জনতা।

গতকাল সোমবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার কড়লডেঙ্গা মৌলভী বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে সোমবার রাতে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন ।

মামলা সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার সময় জেএসসি পরীক্ষার প্রবেশপত্র আনতে ঘর থেকে বের হয় বুদ্ধি প্রতিবন্ধি ওই স্কুল ছাত্রী। প্রবেশপত্র নিয়ে তাকে বাড়ী ফেরার পথে উপজেলার উত্তর ভূর্ষি দক্ষিণ পাড়া শহীদ মতিলাল সংঘের পূর্ব পাশে ফাঁকা রাস্তায় দাঁড়ানো একটি অটো রিকশায় (থ-১২-৩৯৮১) তুলে নেয়  ৪জন যুবক। এরপর ওই স্কুল ছাত্রীর চিৎকার চেঁচামেচিতে কড়লডেঙ্গা মৌলভীবাজার এলাকায় স্থানীয়রা তাদের আটক করে গণ ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতরা হলো, উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বেঙ্গুরা এলাকার আবুল খায়েরের ছেলে আবুল হাসনাত জনি (২৩), আবুল মুছার ছেলে জয়নাল হাসান (২১), আব্দুল সেলিমের ছেলে মো. শরীফ (২১) ও আব্দুল খালেকের ছেলে বোরহান উদ্দিন (২৬)।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, ওই প্রতিবন্ধি ছাত্রীর পিতা এ ঘটনায় মামলা দায়েরের পর আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই