অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

0
.

৯ম বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ২টি আভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০% পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে বেসরকারী বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

সব শ্রেনীর মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৭ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮,৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৯,৯৯৯, কুয়ালালামপুর ১৯,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ টাকা এবং চট্টগ্রাম ৪,০০০, ককস্বাজার ৬,০০০ টাকা করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৮,৯৯৯ টাকা, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ ও ঢাকা ৪,০০০ টাকা এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬,০০০ টাকা করা হয়েছে।

রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০১৯ এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করতে পারবেন ১ নভেম্বর থেকে আগামী বছরের (২০২০) ২৪ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

বিস্তাারিত জানতে ও বুকিং দিতে রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮,ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) ভিজিট কিংবা মোবাইলএ্যাপস ডাইনলোড করে বা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষনীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেনীর মানুষ। যার মাধ্যমে গত ৭ বছরে বিপুল সংখ্যার ভ্রমনপিপাসু উপকৃত হয়েছেন। একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে। – প্রেসবিজ্ঞপ্তি