অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ইসলামিক ফাউণ্ডেশনের ডিজি সামীম আফজালের ব্যাংক হিসাব তলব

3
.

ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মহাপরিচালক সামীম মো. আফজালের ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। সরকারের চলমান দুর্নীতি বিরোধী অভিযানের অংশ হিসেবে সন্দেহভাজন দুর্নীতিবাজদের অবৈধ সম্পদের খোঁজ করা হচ্ছে। এই তালিকায় সামীম মো. আফজালের ব্যাংক হিসাবও তলব করা হয়েছে।

গোয়েন্দা সংস্থাসমূহের প্রাথমিক তদন্তে তার বিরুদ্ধে নামে বেনামে অঢেল সম্পদের তথ্য পাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশ ব্যাংক থেকে প্রেরিত পত্রে সামীম মোঃ আফজাল পিতা-মৃত আব্দুর রশিদ, মাতা-মৃত আমেনা খাতুন, জাতীয় পরিচয় পত্র নং -১৯৫৭২৬৯৫০৪২৭৮৪৫৩১ জন্ম তারিখ -৩১/১২/১৯৫৭ পাসপোর্ট নং বিজি ০০০৯৭৬০ এর ব্যাংক হিসাব এবং একাউন্ট খোলার তারিখ থেকে বর্তমান সময় পর্যন্ত বিস্তারিত বিবরণ চেয়ে সব কয়টি তফসিলি ব্যাংক ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে পত্র প্রেরণ করা হয়।

সাবেক বিচার বিভাগীয় কর্মকর্তা সামীম মো. আফজাল বিগত ১১ বছর ধরে ইসলামিক ফাউন্ডেশন মহাপরিচালক হিসেবে কর্মরত রয়েছেন। চাকরির বয়স শেষে ২ দফায় তিনি চুক্তিভিত্তিক নিয়োগ পান।

৩ মন্তব্য
  1. Imdad Hussain Khan বলেছেন

    Very good news.

  2. Khandakar Mansur বলেছেন

    ETA abar koun chor

  3. NI Khan বলেছেন

    চিন্তা করে দেখুন, এই শ্রেণির লোকগুলো, প্রধানমন্ত্রীর কত প্রয়োজন! স্বাভাবিক চাকুরির মেয়াদ শেষ হওয়ার পরও দুই দুইবার চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়! ইফা তে এই নোংরা লোকটাকে নিয়ে কত আন্দোলন /প্রতিবাদ! কিন্তু সরকার প্রধান সেগুলো আমলেই নেন না! বুঝেন এইবার … কতবড় কামেলদার লোক … এই লোক!!