সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকীতে ৬৪ জেলার স্বেচ্ছাসেবীদের মিলন মেলা

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১ নভেম্বর) দুপুরে উপজেলার সীতাকুণ্ড সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত উক্ত মিলন মেলায় দেশের ৬৪ উপজেলার ব্লাড ডোনেট গ্রুপের স্বেচ্ছাসেবীরা উপস্থিত হয়।

এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। তিনি বলেন, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সদস্যরা রুগীর জন্য রক্তের যোগান দিয়ে যে আত্নমানবতার সেবা দিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবীদার, মানুষের জীবন-মরনের সাথে রক্তের নিবিড় সম্পর্ক, আর এই কাজটি করে তারা সামাজিক ও মানবিক বড় দায়িত্ব পালন করছে।

.

সংগঠনের এডমিন নাজমুল সোহেলের সভাপতিত্বে এবং সদস্য সচিব কামরুল আলমের সঞ্চলনায় উক্ত মিলন মেলার উদ্ভোধন করেন জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইছাক, মুক্তিযুদ্ধা আবুল কাসেম ওয়াহেদী, কাউন্সিলর দিদারুল আলম এ্যাপেলো, মোহাম্মদ মুরাদ, স‌ফিউল আলম চৌং মুরাদ, সমাজ সেবক প্রফেসর গনি, মর্ডান হাসপাতালের পরিচালক খালেদ মোশারফ, মেটারনিটি হাসপাতালের পরিচালক মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ার কামরুদৌজ্জা, কবি ও লেখক দেবাশিষ ভট্টাচার্য, ছাত্রলীগ নেতা ফারুক, ইব্রাহিম বাবুল, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সেক্রেটারী রুমন, এডমিন নুর ইসলাম, আজগর আলী, এলিট, সাইফুল, নিবির প্রমুখ।

উক্ত মিলনমেলায় সমাজের বিভিন্ন গুণিজনদের সংবর্ধনা দেওয়া হয়।এছাড়া সর্বোচ্চ রক্তদানকারীদেরকেও সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের নাম ” সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের নাম পরিবর্তন করে ” সীতাকুণ্ড ব্লাড ডোনেট ডোনার্স সোসাইটি করা হয়”। অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সংগঠনের জন্য ২ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষনা দেন।

কোন মন্তব্য নেই