অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে প্রাইভেটকার থেকে ২৬ হাজার ইয়াবাসহ ৩ জন আটক

0
.

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ২৬ হাজার ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এসময় ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাবের অভিজানিক টিম। তারা হল-মোঃ আলমগীর হোসেন (৩২), ইভান শেখ (৪২) ও মোঃ আরিফ হোসেন (২৮)।

গতকাল শুক্রবার (০১ নভেম্বর) রাতে র‌্যাব-৭ এ অভিযান চালায়।

আজ শনিবার সন্ধায় র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার এর মাধ্যমে কক্সবাজার হতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল চান্দগাঁও থানার মোড় সাতকানিয়া গেষ্ট হাউজের বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশিকালে কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-২৮-১৯২৩) তল্লাশির জন্য সংকেত দিলে প্রাইভেটকারের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে দাঁড় করিয়ে চালকসহ উক্ত প্রাইভেটকার থেমে কয়েকজন ব্যক্তি নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে ৩ জনকে আটক করে। পরে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২৬,২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৩১ লক্ষ ৩৫ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।