কুমিল্লায় ব্রিফকেসের ভীতরে কিশোরীর লাশ

0
.

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় ব্রিফকেসের ভেতর থেকে অজ্ঞাত পরিচয়ে ১৩ বছরের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের পাশে খাদঘর এলাকায় ওই ব্রিফকেস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে দেবিদ্বার উপজেলার খাদঘর নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ব্রিফকেসে ওই কিশোরীর মরদেহ দেখতে পান স্থানীয়রা।

প্রথমে ইলেটগঞ্জ হাইওয়ে পুলিশ এবং পরে দেবিদ্বার থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধারকৃত ওই কিশোরীর পরিচয় পাওয়া যায়নি।

কিশোরীর নাক দিয়ে রক্ত বের হওয়ার চিহ্ন রয়েছে। ওই কিশোরীর পরনে ছিল সাদা প্রিন্টের জামা ও সাদা টাইস এবং ছোট চুল রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, সংবাদ পেয়ে সকালে লাল ব্রিফকেসের ভেতর থেকে অজ্ঞাত ওই কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

দুর্বৃত্তরা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর ব্রিফকেসে ভরে মরদেহ ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে। তদন্তসাপেক্ষে হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই