অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামের ২৮৪টি পূজা মন্ডপে চসিকের অনুদান বিতরন

1
????????????????????????????????????
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নগরীর ২৮৪টি পূজা মন্ডপে  অনুদান বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নানামুখী সহযোগীতার অংশ হিসেবে বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগরীর ২৮৪টি পূজা মন্ডপে অনুদান হিসেবে ১৪ লক্ষ ২০ হাজার টাকা বিতরন করা হয়েছে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন নিজ হাতে এ সকল অনুদান দায়িত্বশীলদের হাতে তুলে দেন। এ ছাড়াও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের খরচে কুসুমকুমারী বালিকা উচ্চ বিদ্যালয় এবং তিনটি সেবক কলোনীতে পূজা মন্ডপ পরিচালনা করছে।

প্রতিমা নিরঞ্জন এর জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশন পতেঙ্গা, অভয়মিত্র ঘাট ও কালুরঘাটে যাবতীয় খরচ ও ব্যবস্থাপনা করে থাকে।

পূজা মন্ডপের অনুদান বিতরন উপলক্ষে নগরীর থিয়েটার ইনষ্টিটিউটে অনুষ্ঠিত সনাতন ধর্মীয় সম্প্রদায়ের এক সমাবেশে মেয়র বলেন, চট্টগ্রাম শান্তি ও সম্প্রীতির এলাকা। আবহমান কাল থেকে চট্টগ্রামে সকল ধর্মের মানুষ পূজা-পার্বন সহ সকল ধরনের আচার অনুষ্ঠান শান্তিপূর্ণ ভাবে পালন করে আসছে।

মেয়র নাছির চট্টগ্রামের সার্বিক স্বার্থে এবং সেবাধর্মী কর্মকান্ডে সনাতন ধর্মীয় সম্প্রদায়ের সার্বিক সহযোগিতা আশ্বাস প্রদান করে বলেন, দেশ, মানুষ ও মাটির প্রতি মমত্ববোধ থেকে সকলকে দায়িত্ব পালন করতে হবে। তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা হাজী কাজী মোহাম্মদ শফিউল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুদান বিতরন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট চন্দন তালুকদার, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, মো. আবদুল কাদের, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নীলু নাগ, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দ পাল, সাধারণ সম্পাদক সুজিত দাশ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাহফুজুল হক, উপ সচিব আশেক রসুল চৌধুরী টিপু, নির্বাহী প্রকৌশলী ঝুলন কুমার দাশ।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম।

১ টি মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    কোথায় থেকে আসলো এত গুলা।