অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ভল্টের চাবি ছিনতাই!

0
.

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি:

সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ক্যাশ ইনচার্জকে অজ্ঞান করে ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

আজ (৭ নভেম্বর) সকাল ৯ টায় ব্যাংকের ক্যাশ ইনচার্জ জাফর আহমেদ ব্যাংকে যাওয়ার উদ্দেশ্যে নগরীর মুরাদপুর থেকে হাটহাজারী আসার পথে দ্রুতযান বাসে ছিনতাইয়ের শিকার হন। এই ঘটনায় হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনালী ব্যাংক হাটহাজারী শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মিন্টু রাম দাশ জানান, ব্যাংকের ক্যাশ ইনচার্জ জাফর আহমেদ আজ সকাল ৯ টায় ব্যাংকে আসার উদ্দেশ্যে নগরীর মুরাদপুর থেকে দ্রুতযান বাসে উঠেন। বাস কিছুদূর আসার পর সেখানে যাত্রীবেশে থাকা ছিনতাইকারী জাফর আহমেদকে কৌশলে অজ্ঞান করে তার সাথে থাকা ব্যাগটি টাকার ব্যাগ মনে করে ছিনিয়ে নেয়। ব্যাগটিতে টাকা না থাকলেও সোনালী ব্যাংক হাটহাজারী শাখার ক্যাশ ভল্টের সবগুলো চাবি ছিল। ব্যাংকের চাবি ছিনিয়ে নেওয়ার কারণে ভল্ট খুলতে না পারায় বিড়ম্বনার শিকার হচ্ছেন ব্যাংকের গ্রাহকরা।

বিকল্প মাধ্যমে টাকা সংগ্রহ করে সীমিত আকারে লেনদেন চালু করা গেলেও বড় অঙ্কের লেনদেনগুলো করতে সমস্যা হচ্ছে বলে জানান তিনি। তবে আজকের মধ্যেই সোনালী ব্যাংকের লালদিঘী শাখা থেকে বিকল্প চাবি এনে ভল্ট খোলা সম্ভব হবে বলে তিনি জানান। এই ঘটনায় হাটহাজারী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।