সুবর্ণচরে অর্ধশত বরযাত্রী নিয়ে বাস পুকুরে

0
দুর্ঘটনায় কবলিত বাস উদ্ধার করা হচ্ছে।

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচরে অর্ধশত বরযাত্রী নিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে অন্তত ৯ জন আহত হয়েছেন। এর মধ্যে ৫জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৪জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন।

আজ শুক্রবার (৮নভেম্বর) রাত ৭টার দিকে সুবর্ণচরের চেয়ারম্যান ঘাট সড়কের খাসেরহাট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ৮ থেকে ১০ জন যাত্রীকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

.

জানা যায়, অর্ধশত বর যাত্রী নিয়ে হাতিয়া উপজেলার বয়ারচর থেকে সুবর্ণ এক্সপ্রেস পরিবহনের একটি বাহী বাস কনের বাড়ি থেকে সুবর্ণচরের থানার হাটের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় খাসের হাট রাস্তার মাথায় এসে পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী, চরজব্বর থানা পুলিশ, সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। তবে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক হুমায়ুন কবির জানান, মাইজদি ফায়ার স্টেশন এবং সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গেছে।  উদ্ধার কাজ চলছে।

কোন মন্তব্য নেই