সোনাইছড়ি আ.লীগের কাউন্সিলে বেলাল সভাপতি, মনির সম্পাদক

1
.

সীতাকুণ্ডের সীতাকুণ্ড প্রতিনিধি:
সীতাকুণ্ড উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে বার আউলিয়াস্থ সোনাইছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হন মোঃ বেলাল উদ্দিন আর সাধারন সম্পাদক নির্বাচন হয়েছেন ইউপি চেয়ারম্যান মনির আহমেদ। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

কাউন্সিলে সভাপতি পদে প্রতিদন্ধীতা করেন মোঃ বেলাল উদ্দিন ও মোঃ আলাউদ্দিন। সাধারণ সম্পাদক পদে প্রতিদন্ধীতা করেন মনির আহমেদ, মোঃ ইসমাইল ও অহিদুল আলম চৌধুরী।

ব্যালেটের মাধ্যমে ভোটাররা নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাক, সাধারণ সম্পাদক আবদুল্ললাহ আল বাকের ভুইয়া,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ-সভাপতি আ.ম.ম দিলসাদ, প্রধান সন্মনয়কাররীর মহানগর পিপি এডভোকেট ফখরুদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মোঃ মহিউদ্দিন, দপ্তর সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, আইন সম্পাদক এড.ভবতোষ, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ ইদ্রিস, নুরুল আলম কোম্পানী।

চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন তাজুল ইসলাম নিজামী, রেহান উদ্দিন রেহান, নাজীম উদ্দিনসহ বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রথম মন্তব্য

Comments are closed.